ঢাকা, বাংলাদেশ || রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯ || ১ পৌষ ১৪২৬
শিরোনাম: ■ বিএনপির এক দফা রফা হয়ে গেছে ■ গ্রাম পুলিশের চাকরি সরকারিকরণের নির্দেশ হাইকোর্টের ■ গাজীপুরে ফ্যান কারখানায় অগ্নিকাণ্ডে নিহত ১০ ■ শ্যামপুরে ওএমএসের বিপুল পরিমাণ আটা ও চাল উদ্ধার ■ অমিত শাহ প্রতিবেশী ও বন্ধুত্ব শব্দগুলো মুছে ফেলছেন ■ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে কলেজছাত্রীর চুলের মুঠি ধরে টানার অভিযোগ ■ দেশের জন্য কখন কী প্রয়োজন, ভালোভাবে জানি ■ অপরাধের ধরন অনুযায়ী রাজাকারদের বিচার ■ বিক্ষোভের আগুনে জ্বলছে ভারত, নিহত ৬ ■ ভারতে গণহত্যার প্রস্তুতি চলছে ■ আসামিরা মাটির নিচে থাকলেও খুঁজে বের করতে হবে ■ সম্রাট-আরমানের বিরুদ্ধে আরেক মামলায় চার্জশিট গ্রহণ
এ যেন এক সেমাজসেবীদের মিলনমেলা
আসমাউল মুত্তাকিন
Published : Monday, 22 July, 2019 at 2:02 PM

এ যেন এক সেমাজসেবীদের মিলনমেলা

এ যেন এক সেমাজসেবীদের মিলনমেলা

যুগে যুগে জগতে গীত হয়েছে তরুণ ও তারুণ্যের জয়গান।প্রবীণের প্রজ্ঞা ও পরামর্শ নবীনের বল বীর্য ও উদ্দীপনায় পৃথিবীতে আসে পরিবর্তন।অসম্ভবকে সম্ভব করতে ঝুঁকি নিতে পারে তারুণ্য।তরুণ ও নওজোয়ানদের অসাধ্য কিছুই নেই প্রথা ও ভাঙ্গার দুঃসাহস দেখাতে পারে শুধু তারুণেরাই। এই তরুণ ও তারুণ্য নিয়ে গড়ে উঠেছে সমাজসেবা মূলক সংগঠন স্বপ্নবাজ।

যাদের কাজ অসহায় নির্যাতিত মানুষদের নিয়ে।তাদের কাজ গুলোর মধ্যে হলো গাছ লাগা,অসহায় মানুষদের বস্ত্র দান,ক্ষুধার্ত মানুষের খাদ্য দেওয়া, দূঃখী ও দারিদ্র্য মানুষদের পাশে থাকে সব সময় স্বপ্নবাজরা পাশে থাকে। এরকম ১০০ টি ভালো কাজের ইভেন্ট করেছে তারা।তাদের কাজ শুধু দেশের মধ্যেই নয় বিদেশেও ছড়িয়ে যাচ্ছে।দেশে এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছড়িয়ে যাচ্ছে।

সেই উপলক্ষে গত শনিবার ২০ শে জুলাই ২০১৯ ইং তারিখে রাজধানীর উত্তরায় স্বপ্নবাজের কেন্দ্র অফিসে এক মিলন মেলার অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে ভারতের পাঞ্জাবের লাভলি প্রফেশনাল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি খায়রুল ইসলাম স্বাধীন স্বপ্নবাজের এই কার্যক্রম মুগ্ধ হয়ে স্বপ্নবাজ এর প্রতিষ্ঠাতা ও সভাপতি খাদিমুল ইসলাম  দিনারকে "মানবতার রাজপুত্র" ও স্বপ্নবাজ এর চেয়ারম্যান মোঃ মুরাদ হোসেন কে "মানবতার শ্রেষ্ঠ সম্মান"এবং ডক্টর অ্যাসোসিয়েশন অফ স্বপ্নবাজ (ডাস) এর নির্বাহী পরিচালক ডাঃ নওমি আফরিনকে সেরা ডাক্তার উপাধিতে ভূষিত করা হয়।

এ যেন এক সেমাজসেবীদের মিলনমেলা

এ যেন এক সেমাজসেবীদের মিলনমেলা

দিনার বলেন "মানুষ স্বপ্নবাজ নিয়ে অনেক কথা বলেছে তারপরও তিনি তার সংগঠন অনেক কঠোর পরিশ্রম করেছে আজ এ দূর নিয়ে এসেছে। তিনি তার মা বাবার জন্য তার উপাধি টি উৎসর্গ করেন।

অনুষ্ঠান শেষে পাঞ্জাবের লাভলি প্রফেশনাল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি খাইরুল ইসলাম স্বাধীন কে স্বপ্নবাজ এর পক্ষ থেকে "সেরা কাজের"সম্মাননা দেওয়া হয়।

দেশসংবাদ/প্রতিনিধি/আলো


আরও সংবাদ   বিষয়:  প্রবীণ   তারুণ  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft