ঢাকা, বাংলাদেশ || রবিবার, ২৬ জানুয়ারী ২০২০ || ১৩ মাঘ ১৪২৬
শিরোনাম: ■ বিএনপি তো অ্যানালগ, ডিজিটাল না ■ ইশরাকের বাসায় ব্রিটিশ হাইকমিশনার ■ স্থগিত হতে পারে বাংলাদেশ-চীন গমনাগমন ■ ৩ দিনে ই-পাসপোর্টের জন্য ২ হাজার আবেদন ■ তাবিথ আউয়ালের প্রার্থিতা বাতিলে হাইকোর্টে রিট ■ করোনাভাইরাসের তথ্য সংগ্রহ কেন্দ্র স্থাপন ■ ইসির অভ্যন্তরেই লেভেল প্লেয়িং ফিল্ড নেই ■ ১১ প্রকল্প উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ■ দেশে দেশে ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস ■ গুরুতর পরিস্থিতির মুখোমুখি চীন ■ ময়মনসিংহে অটোরিকশায় ট্রাকের ধাক্কা, নিহত ২ ■ চীনে করোনাভাইরাসে আক্রান্ত ১ লাখ
বাজে পারফরম্যান্স দেখে মাঠেই কোচের হার্ট অ্যাটাক!
দেশসংবাদ ডেস্ক
Published : Monday, 22 July, 2019 at 2:51 PM

বাজে পারফরম্যান্স দেখে মাঠেই কোচের হার্ট অ্যাটাক!

বাজে পারফরম্যান্স দেখে মাঠেই কোচের হার্ট অ্যাটাক!

ম্যাচ শুরু হয়ে গেছে। মোটামুটি ২০ মিনিটের খেলা শেষ। কিন্তু মোটেও ভালো খেলছিল না তার শিষ্যরা। শিষ্যদের এমন বাজে পারফরম্যান্স দেখেই কিনা হার্ট অ্যাটাক হয়ে গেলো কোচ ইউজেনি নেগুর! তবে রোমানিয়ার সাবেক স্ট্রাইকার নেগুর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। ডাক্তাররা জানিয়েছেন, আগামী কয়েকদিন বিশ্রামে থাকতে হবে তাকে। তবে পুরোপুরি সুস্থ হতে বেশ কিছুদিন লেগে যাবে।

৫১ বছর বয়সী নেগু চলতি মৌসুমে রোমানিয়া ঘরোয়া ফুটবল লিগা ওয়ানের দল ডায়নামো বুখারেস্টের কোচের দায়িত্ব নিয়েছেন। সোমবার গিগে নিজেদের দ্বিতীয় ম্যাচে ক্রায়োভার মুখোমুখি হয় ডায়নামো। ম্যাচের শুরু থেকেই ডায়নামোর খেলোয়াররা ধুঁকছিলেন। আর বেঞ্চে বসে নীরবে নিজ দলের খেলা দেখে যাচ্ছিলেন দলের কোচ ইউজেনি নেগু।

ম্যাচের ২৫তম মিনিটে হঠাৎ বুক চেপে ধরেন নেগু। মেডিকেল টিম বুঝতে পারে তার হৃদযন্ত্রে সমস্যা হচ্ছে। দেরি না করে নিকটস্থ ফ্লোরেস্কা হাসপাতালে নিয়ে যাওয়া হয় ডায়নামোর কোচকে। সেখানে হার্টে অস্ত্রোপচার করা হয়। বর্তমানে ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষণে আছেন তিনি। একটা ব্যাপার সবাইকে অবাক করেছে সেটা হলো জ্ঞান ফেরার পর নেগুর প্রথম কথা ছিল, ‘ম্যাচের ফলাফল কী?’। তখন কেউ অবশ্য তাকে ফলটা জানায়নি। কারণ ম্যাচটা ২-০ গোলে হেরে যায় ডায়নামো।

ম্যাচ শেষে ডায়নামো এবং ক্রায়োভার সকল খেলোয়াড় ও স্টাফরা নেগুকে হাসপাতালে এসে দেখে যান। নেগুর সাবেক সহকর্মী ও ক্রায়োভা ক্লাবের বর্তমান স্পোর্টিং ডিরেক্টর সিলভিয়ান ক্রিসটেস্কো বলেন, এটাই ফুটবল, আমরা এটাকে পেশা হিসেবে গ্রহণ করেছি। নেগুর মতো আরো অনেক ফুটবল কোচ হার্টের সমস্যায় ভুগছেন। তারা এ নিয়েই কাজ চালিয়ে যাচ্ছেন।

দেশসংবাদ/আলো


আরও সংবাদ   বিষয়:  খেলা   কোচ ইউজেনি নেগুর   হার্ট অ্যাটাক  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft