ঢাকা, বাংলাদেশ || রবিবার, ১৮ আগস্ট ২০১৯ || ৩ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ কাচাঁ চামড়া নষ্ট হয়েছে মাত্র ১০ হাজার পিস ■ ঢাকা মেডিকেলে দু'পক্ষের ব্যাপক সংঘর্ষ, আহত ২০ ■ ফিলিস্তিনে ইসরাইলের রকেট হামলা ■ ঘুষ প্রদানকারীদের বিরুদ্ধেও ব্যবস্থা নিতে হবে ■ কাশ্মীরিদের ওপর অত্যাচার চালানো হচ্ছে ■ ব্যারিস্টার মওদুদের জন্য দেশটা পিছিয়ে গেছে ■ এবারের ঈদযাত্রায় সড়ক দুর্ঘটনায় নিহত ২২৪ ■ শিগগিরই রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু ■  বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ৭ ■ চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশ পাঠানো হবে ■ ভুলের চোরাবালিতে আটকে রাজনীতিতে শূন্য বিএনপি ■ চামড়ার বাজারে নৈরাজ্যর প্রতিবাদে মানববন্ধন
ফরিদগঞ্জে এমপিকে হুমকির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে
প্রবীর চক্রবর্তী, চাঁদপুর
Published : Monday, 22 July, 2019 at 7:31 PM

চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের সংসদ সদস্য মুহুম্মদ শফিকুর রহমানকে হুমকি ও আশালিন মন্তব্য করার প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র লীগসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের ব্যানারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। সোমবার বিকালে ফরিদগঞ্জ পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহফুজুল হকের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

পরে সিনেমা হল মার্কেটের সামনে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন পৌর মেয়র মাহফুজুল হক, বঙ্গবন্ধু গবেষণা পরিষদ চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক কামরুল হাসান সউদ, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ হোসেন মিন্টু , আওয়ামী লীগ নেতা জিম এম তাবাচ্চুম, উপজেলা ছাত্র লীগের সাবেক সহসভাপতি হেলাল উদ্দিন, পৌর যুব লীগের সাবেক সভাপতি সজিব হোসেন, সাবেক সাধারণ সম্পাদক পাবেল পাটওয়ারী, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম সুমন, সাইফুল ইসলাম, জসিম উদ্দিন, মাসুদ আলদ আয়াত প্রমুখ।

বক্তারা উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বর্তমান সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমানকে নিয়ে আশালিন মন্তব্য ও হুমকি দেয়ার ঘটনার প্রতিবাদ করেন। এসময় তারা অবিলম্বে উপজেলা কমিটি বাতিলসহ নতুন কমিটি গঠনের দাবী জানান। তা না হলে তারা বৃহত্তর আন্দোলনের ঘোষনা দেন।

উল্লেখ্য, গত ২০ জুলাই ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগ দলের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান করে। সেই সভায় দলের বর্তমান এমপিকে নিয়ে দলের উপজেলা সভাপতি ও সাধারণ সম্পাদক বিরূপ মন্তব্য করেন। যা পরদিন একটি স্থানীয় পত্রিকায় প্রকাশিত হয়।

দেশসংবাদ/প্রতিনিধি/জেএ

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
সম্পাদকীয় কার্যালয়
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল, ঢাকা-১০০০, বাংলাদেশ।।
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft