ঢাকা, বাংলাদেশ || বুধবার, ১৬ অক্টোবর ২০১৯ || ৩০ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ বিশ্বকাপ বাছাইপর্বে ভারতের সাথে বাংলাদেশের ড্র ■ ডিসেম্বরে বহুল প্রত্যাশিত ই-পাসপোর্ট উদ্বোধন ■ সম্রাট মারা গেলে দায় নেবে কে? ■ আবরার হত্যাকাণ্ডে কূটনীতিকদের বিবৃতি ‘অহেতুক’ ■ মেডিকেল ভর্তি পরীক্ষার ফল প্রকাশ ■ আন্দোলনের সমাপ্তি টানল বুয়েটের শিক্ষার্থীরা ■ থমথমে বুয়েট, আন্দোলন নিয়ে সিদ্ধান্ত বিকাল ৫ টায় ■ মিয়ানমারকে ৫০ হাজার রোহিঙ্গার তালিকা হস্তান্তর ■ ১০ দিনের রিমান্ডে সম্রাট ■ মানবতাবিরোধী অপরাধে ৫ জনের মৃত্যুদণ্ড ■ মেক্সিকোতে মাদক মাফিয়াদের হামলায় ১৪ পুলিশ নিহত ■ হাইপ্রোফাইল দুর্নীতিবাজদের বিরুদ্ধে অভিযানে নামছে দুদক
ঠাকুরগাঁওয়ে গুজব ছড়ানোর অভিযোগে সাংবাদিক আটক
মহসিন হোসেন মিতুল, ঠাকুরগাঁও :
Published : Friday, 26 July, 2019 at 12:29 AM

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় ফেসবুকে 'ছেলেধরা গুজব' ছড়ানোর অভিযোগে আব্দুল আলীম নামে একজন কথিত সাংবাদিককে আটক করেছে পুলিশ।বৃহস্পতিবার ভোরে উপজেলার দৌলতপুর ইউনিয়নের মল্লিকপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয় বলে জানান পীরগঞ্জ থানার ওসি বজলুর রশীদ। 

আটক আব্দুল আলীম (৩৫) দৌলতপুর ইউনিয়নের মল্লিকপাড়া এলাকার আব্দুল মোতালেবের ছেলে। আব্দুল আলীমের দাবী তিনি  জাতীয় দৈনিক আমার সংবাদ ও সিএনএন বাংলা টিভির পীরগঞ্জ উপজেলা প্রতিনিধি। 

ওসি বজলুর রশীদ বলেন, জনমনে আতঙ্ক সৃষ্টি করার জন্য কথিত সাংবাদিক আব্দুল আলীম তার নিজের  ফেসবুক একাউন্টে  'ছেলেধরা' বিষয়ে একটি লেখা পোস্ট করেন। এতে করে এলাকার মানুষদের মাঝে ভীতি তৈরি হয়। ফেসবুকে  'ছেলেধরা গুজব' ছড়ানোর অভিযোগে বৃহস্পতিবার ভোর রাতে অভিযান চালিয়ে বাড়ি থেকে কতিথ সাংবাদিক আব্দুল আলীমকে আটক করা হয়। 

ওসি বজলুর রশীদ বলেন,  ছেলেধরা গুজব' ছড়ানোর অভিযোগে কথিত সাংবাদিক আব্দুল আলীমের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা দায়ের করা হয়েছে এবং তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

দেশসংবাদ/প্রতিনিধি/এসআই


আরও সংবাদ   বিষয়:  ঠাকুরগাঁও   সাংবাদিক   আটক  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft