ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ৬ ডিসেম্বর ২০১৯ || ২২ অগ্রহায়ণ ১৪২৬
শিরোনাম: ■ যে কারণে বাংলাদেশে আসতে চায় মোদি-প্রণব-সোনিয়া ■ বন্ধুত্বের মাধ্যমে বাংলাদেশ ও ভারত এগিয়ে যাবে ■ উকিলের হাতে গৃহবধু জোরপূর্বক ধর্ষণ ■ ডিসির স্ত্রীর পরিচয়ে অতঃপর... ■ উলিপুর সীমান্তে বিএসএফের গুলিতে ভারতীয় নাগরিক নিহত ■ পেঁয়াজ দিয়ে ভাড়া মেটালেন যাত্রী! ভিডিও ভাইরাল ■ মিয়ানমার থেকে হেগে যাচ্ছেন সু চি ■ খালেদা জিয়ার রায় নিয়ে চাপে আছে বিচার বিভাগ ■ আ’লীগের কাউন্সিলে একটি পদে কোন পরিবর্তন হবে না ■ সীমান্তে অনুপ্রবেশ ঠেকাতে রাত জেগে পাহারা ■ ডাকসু ভিপি নুরকে কোপানোর হুমকি! ■ ইসরাইলকে গোলান মালভূমি ছাড়ার নির্দেশ
রোহিঙ্গাদের নাগরিকত্ব অথবা ভূখণ্ড দিতে হবে
দেশসংবাদ ডেস্ক
Published : Sunday, 28 July, 2019 at 10:27 AM

রোহিঙ্গাদের নাগরিকত্ব অথবা ভূখণ্ড দিতে হবে

রোহিঙ্গাদের নাগরিকত্ব অথবা ভূখণ্ড দিতে হবে

রোহিঙ্গাদেরকে হয় নাগরিকত্ব, নয় তাদেরকে নিজস্ব রাষ্ট্র গঠনের জন্য ভূখণ্ড দিতে হবে বলে মন্তব্য করেছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদ। শুক্রবার তুরস্কের রাজধানী আঙ্কারায় দেশটির সরকার পরিচালিত সংবাদ সংস্থা আনাদোলু এজেন্সিকে দেয়া এক বিশেষ সাক্ষাৎকারে একটি প্রশ্নের জবাবে তিনি এই মন্তব্য করেন। খবর দ্য নিউ স্ট্রেইট টাইমস'র।

মাহাথির বলেন, মালয়েশিয়া সাধারণত অন্য দেশগুলোর অভ্যন্তরীণ বিষয়গুলোতে হস্তক্ষেপ করতে চায় না। কিন্তু রোহিঙ্গারা মিয়ানমারে গণহত্যার শিকার হয়েছেন এবং মালয়েশিয়া এর বিরুদ্ধে।

অপর এক প্রশ্নের জবাবে মাহাথির বলেন, আজ বেশির ভাগ সন্ত্রাসী কর্মকাণ্ডের জন্য মুসলিমদেরকেই দায়ী করা হয়। কিন্তু সত্য হলো ইসরায়েলের ফিলিস্তিন দখল এবং আন্তর্জাতিক আইন উপেক্ষার ফল এই তথাকথিত সন্ত্রাসবাদ।

দেশসংবাদ/আলো


আরও সংবাদ   বিষয়:  রোহিঙ্গা   মাহাথির মোহাম্মদ  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft