ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯ || ৭ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ ডেঙ্গুতে আক্রান্ত ৯৪ ডাক্তার ও ৩০০ স্বাস্থ্যকর্মী ■ তিনদিনে ৬৫৮ বাড়িতে অভিযান, ডেঙ্গু পাওয়া গেছে ৫৬ বাড়িতে ■ ভারত নয় পাকিস্তান যুদ্ধের চেষ্টা করছে ■ ছুটিতে গেলেন সেই তিন বিচারপতি ■ সোমবার বেতিসের বিপক্ষে জাদু দেখতে পারেন মেসি ■ রোহিঙ্গাদের প্ররোচণাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে ■ হাইকোর্টের ৩ বিচারপতিকে কাজ থেকে বিরত থাকার নির্দেশ ■ পিলখানা হত্যাকাণ্ডের দায় আ.লীগকে নিতে হবে ■ আইন প্রয়োগকারী সংস্থাগুলো সব অনিয়মের সাথে জড়িত ■ সড়ক দুর্ঘটনা বন্ধে ১১১ সুপারিশ ■ ঠাকুরগাঁওয়ে দু’বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ ■ শুরু হয়নি রোহিঙ্গা প্রত্যাবাসন, চলছে সাক্ষাৎকার
এরশাদের আসনে সাবেক এমপি মকবুলকে চায় তৃণমুল নেতাকর্মীরা
আফরোজা বেগম, রংপুর :
Published : Sunday, 28 July, 2019 at 11:23 PM, Update: 28.07.2019 11:29:05 PM

সাবেক রাষ্ট্রপতি ও সাবেক  সেনাপ্রধান প্রায়ত এরশাদের ভাতিজা সাবেক এমপি হুসেইন মকবুল শাহরিয়ার আসিফকে রংপুর-৩ সদর আসনে উপ-নির্বাচনে প্রার্থী করার দাবিতে নগরীর সেনপাড়া এরশাদের পিত্রালয় স্কাইভিউ বাসায় বিক্ষোভ করেছেন জাতীয় পার্টির তৃণমূল নেতা-কর্মীরা। রবিবার সকাল ১২ টা থেকে  সারাদিন তারা  বিক্ষোভ কর্মসূচি পালনের সময় স্থানীয় প্রার্থী হতে হুসেইন মকবুল শাহরিয়ার আসিফের পক্ষে স্লোগান দিতে থাকেন। 

সরজমিনে দেখা গেছে, রংপুর সিটি করপোরেশন বিভিন্ন ওয়ার্ড ও সদরের বিভিন্ন ইউনিয়ন থেকে জাতীয় পার্টির তৃণমূল নেতাকর্মী ও সমর্থকরা নগরীর সেনপাড়াস্থ স্কাইভিউ বাসাটি ঘেরাও করে রেখেছেন। আসিফকে প্রার্থী করার দাবিতে সেøাগানে সেøাগানে মুখরিত ছিল পুরো স্কাইভিউ বাসাটি।

পরে শাহরিয়ার আসিফ তাদের শান্ত করে বলেন, জাপা চেয়ারম্যান এরশাদের মৃত্যুর ৪০ দিন পূরন হয়নি। ৪০দিন পূরনের পর সীদ্ধান্ত জানানো হবে। তবে তিনি ৪০ দিন পূরণ হওয়ার আগেই জাতীয় পার্টির কতিপয় নেতারা প্রার্থী হওয়ার রঙ্গিন পোস্টার ও ব্যানার দেখে ক্ষোভ প্রকাশ করেন। এজন্য তিনি দলের শীর্ষ নেতাদের বিরুদ্ধে সমালোচনা করেন।

তবে তিনি সাংবাদিকদের বলেন, প্রার্থী হলে তার গড়া ৭২টি আ লিক কমিটি তার পক্ষে কাজ করবে। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক  পার্টির সাবেক নেতা সামসুল আলম, আব্দুর রাজ্জাক, সদর উপজেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক সুজনসহ রংপুর সিটি করপোরেশন বিভিন্ন ওয়ার্ড ও সদরের বিভিন্ন ইউনিয়ন থেকে জাতীয় পার্টির তৃণমূল নেতাকর্মীরা।

দেশসংবাদ/প্রতিনিধি/এসআই

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft