ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯ || ৮ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ ফরাসি প্রেসিডেন্টের সামনের টেবিলে ব্রিটিশ প্রধানমন্ত্রী’র পা ■ ভারত-পাকিস্তান সীমান্তে ব্যাপক গোলাগুলি ■ কাশ্মীরে গণহত্যার সতর্কতা জারি, ১০ আলামত প্রকাশ ■ সাতক্ষীরায় গোলাগুলিতে শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত ■ সৌদি আরবে ড্রোন হামলা ■ টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা করলো রোহিঙ্গারা ■ সারেদেশে বজ্রপাতে নিহত ১২ ■ রাখাইনে প্রবেশ করতে চায় ইউএনএইচসিআর ■ এমপির পছন্দের ব্যক্তিই হবেন শিক্ষাপ্রতিষ্ঠানের সভাপতি ■ ডিসেম্বরের মধ্যে প্রাথমিকে আরো ২০ হাজার শিক্ষক নিয়োগ ■ রোহিঙ্গাদের ফেরত না যাওয়ার নেপথ্যে রয়েছে যার প্রভাব ■  ভারতের সঙ্গে কোনো আলোচনা নয়
উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ এখন রোলমডেল
মুন্সিগঞ্জ প্রতিনিধি
Published : Tuesday, 30 July, 2019 at 8:23 PM, Update: 30.07.2019 8:43:43 PM

মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেছা ইন্দিরা এমপি বলেছেন, উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ এখন রোল মডেল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলেছে। এই অগ্রযাত্রাকে ব্যাহত করার ষড়যন্ত্র বুদ্ধিমত্তার সাথে মোকাবেলা করতে হবে।

মঙ্গলবার দুপুরে মুন্সিগঞ্জ জেলা প্রশাসকের সভাকক্ষে জেলা প্রশাসক মনিরুজ্জামান তালুকদারের সভাপতিত্বে জেলা প্রশাসনের কর্মকর্তা, পুলিশ কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, ও সাংবাদিকদের সাথে মতবিনিময়ের সময় এ সব কথা বলেন।



মন্ত্রী আরও বলেন, আগামী ঈদ-উল-আযহায় শিমুলিয়া ঘাট দিয়ে যাত্রীরা যাতে নির্বিঘ্নে পারাপার হতে পারে এবং গজারিয়া যাতে কোন যানযট না লাগে সে দিকে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন, ডেঙ্গু জ্বর হতে রেহাই পেতে জনসচেতনতা বৃদ্ধি ও পদ্মা সেতু নিয়ে গুজবের বিষয়টির উপরও আলোচনা করেন মন্ত্রী।  এ ছাড়া মুন্সিগঞ্জের নানা সমস্যাগুলো পর্যায়ক্রমে সমাধানের আশ্বাস প্রদান করেন তিনি।

মন্ত্রী বলেন, নারীদের দুরে রেখে দেশ উন্নয়ন সম্ভবনা। আর আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ। তাই বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নারী ও শিশুদের প্রতি সকলকে যত্নশীল হওয়ার আহ্বান জানান।


দীর্ঘদিন পর মুন্সিগঞ্জ জেলা মন্ত্রী পেয়েছে। তাই প্রতিমন্ত্রী হওয়ার পর প্রথমবারের মত পতাকাবাহী গাড়ি নিয়ে তাঁর নিজ জেলায় আগমনকে কেন্দ্র করে এখানে বিশেষ পরিবেশ বিরাজ করে। বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠন নতুন এই মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন। পরে তিনি সদর উপজেলার মিরকাদিম আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে অংশ নেন।

দেশসংবাদ/এফএইচ/বি

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft