ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯ || ৭ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ ডেঙ্গুতে আক্রান্ত ৯৪ ডাক্তার ও ৩০০ স্বাস্থ্যকর্মী ■ তিনদিনে ৬৫৮ বাড়িতে অভিযান, ডেঙ্গু পাওয়া গেছে ৫৬ বাড়িতে ■ ভারত নয় পাকিস্তান যুদ্ধের চেষ্টা করছে ■ ছুটিতে গেলেন সেই তিন বিচারপতি ■ সোমবার বেতিসের বিপক্ষে জাদু দেখতে পারেন মেসি ■ রোহিঙ্গাদের প্ররোচণাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে ■ হাইকোর্টের ৩ বিচারপতিকে কাজ থেকে বিরত থাকার নির্দেশ ■ পিলখানা হত্যাকাণ্ডের দায় আ.লীগকে নিতে হবে ■ আইন প্রয়োগকারী সংস্থাগুলো সব অনিয়মের সাথে জড়িত ■ সড়ক দুর্ঘটনা বন্ধে ১১১ সুপারিশ ■ ঠাকুরগাঁওয়ে দু’বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ ■ শুরু হয়নি রোহিঙ্গা প্রত্যাবাসন, চলছে সাক্ষাৎকার
স্বাস্থ্য মন্ত্রণালয় ও ২ মেয়রের অবহেলা অমার্জনীয়
দেশসংবাদ, ঢাকা
Published : Thursday, 1 August, 2019 at 2:24 PM, Update: 02.08.2019 10:52:51 PM

গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, সরকার ডেঙ্গুর ভয়াবহতা উপলব্ধি করতে পারেনি। ডেঙ্গু মোকাবিলায় সরকার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে ব্যর্থ হয়েছে। স্বাস্থ্য মন্ত্রণালয় ও ঢাকার দুই মেয়রসহ সংশ্লিষ্ট দফতরগুলোর অবহেলা অমার্জনীয়।

বুধবার দলের দফতর সম্পাদক মোহাম্মদ আজাদ হোসেন স্বাক্ষরিত এক বিবৃতিতে এসব কথা বলেন তিনি।

ড. কামাল হোসেন বলেন, স্বাস্থ্যমন্ত্রী ও ঢাকার দুই মেয়রের এ সময়ের ভূমিকা নিন্দনীয়। ডেঙ্গু মহামারি আকার ধারণে জনগণ অত্যন্ত উদ্বিগ্ন ও আতঙ্কগ্রস্ত।

তিনি আরো বলেন, সরকারের নির্লিপ্ততা ও উদাসীনতায় ডেঙ্গুর ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ ও ওষুধ আমদানির ব্যাপারে হাইকোর্ট নির্দেশনা দিচ্ছেন, তা কারও কাম্য ছিল না। অবিলম্বে সরকারকে ডেঙ্গুর ব্যাপারে জরুরিভাবে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আহ্বান জানান ড. কামাল হোসেন।

দেশসংবাদ/আলো

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft