ঢাকা, বাংলাদেশ || সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯ || ২ পৌষ ১৪২৬
শিরোনাম: ■ বিজয় দিবসের স্মারক ডাকটিকিট অবমুক্ত ■ খালেদা জিয়ার শরীর খুবই খারাপ ■ রাজাকারের তালিকায় গোলাম আরিফ টিপু! ■ স্বাধীনতার ৪৯ বছর পরও দেশ আজ গণতন্ত্রহীন ■ পুলিশের নৃশংস হামলায় রক্তাক্ত জামিয়া, হতবাক শিক্ষার্থীরা ■ বাজারে আসছে ২০০ টাকার নোট ■ পশ্চিমবঙ্গে রাষ্ট্রপতির শাসন জারির হুঁশিয়ারি ■ দিল্লি পুলিশ সদর দফতর ঘেরাও, রাতভর বিক্ষোভ ■ জাতীয় স্মৃতিসৌধে মানুষের ঢল ■ রাতভর বিক্ষোভে উত্তাল বিশ্ববিদ্যালয় কাম্পাস, রণক্ষেত্র দিল্লী ■ প্রতিবন্ধীকে ধর্ষণের পর হত্যা, ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত ■ বীর শহীদদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
আমি মন্ত্রী থাকলে ১০ ঘণ্টার মধ্যে মশার ওষুধ নিয়ে আসতাম
দেশসংবাদ, ঢাকা
Published : Friday, 2 August, 2019 at 10:42 PM

আমি মন্ত্রী থাকলে ১০ ঘণ্টার মধ্যে মশার ওষুধ নিয়ে আসতাম

আমি মন্ত্রী থাকলে ১০ ঘণ্টার মধ্যে মশার ওষুধ নিয়ে আসতাম

মন্ত্রী থাকলে ১০ ঘণ্টার মধ্যে ওষুধ নিয়ে আসতেন বলে মন্তব্য করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ।

শুক্রবার বিকালে রাজধানীর তেজগাঁওয়ে এলডিপি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

অলি বলেন, সরকারের পক্ষে ক্ষমতায় টিকে থাকা হয়তো সম্ভব হবে না। কারণ তাদের নির্বাচিত করেছে দুই লাখ পুলিশ। এখানে মানুষের কোনো সম্পৃক্ততা ছিল না।

‘যে কারণে এমপিরা টেলিফোন করলে পুলিশ ধরে না। তারা বলে এমপিদের টেলিফোন ধরব কেন? তারা তো মানুষের ভোটে নির্বাচিত নন, আমাদের বানানো এমপি। আজকে রাজনীতিবিদের সম্মান নেই।’

তিনি বলেন, সুপ্রিম কোর্টের বিচারকদের অনুরোধ করব, খালেদা জিয়ার বয়স, অবদান ও জিয়াউর রহমানের অবদান বিবেচনা করে তাকে অবিলম্বে চিকিৎসা জন্য মুক্তি দেবেন।

জনগণের বসে থাকার সময় শেষ উল্লেখ করে অলি আহমদ বলেন, দেশের ক্ষতি হয় এমন কোনো কর্মকাণ্ড আমরা সমর্থন করি না। আপনারা ছোট ছোট মিছিল-মিটিং করুন। খালেদার মুক্তি ও পুনর্র্নিবাচনের দাবিতে সোচ্চার হোন।

বিদেশ থেকে ডেঙ্গুর ওষুধ আনার প্রক্রিয়া নিয়ে সমালোচনা করে অলি বলেন, আমি মন্ত্রী থাকলে ১০ ঘণ্টার মধ্যে ওষুধ নিয়ে আসতাম।

তিনি আরও বলেন, আগামী ৬ আগস্ট জাতীয় মুক্তিমঞ্চের ব্যানারে দেশের সামগ্রিক বিষয়ে সেমিনার করা হবে। এখানে অর্থনীতি, রাজনীতি ও আইনশৃঙ্খলা পরিস্থিতি ওপর বিশেষজ্ঞরা বক্তব্য রাখবেন।

দেশসংবাদ/আলো


আরও সংবাদ   বিষয়:  এলডিপি   অলি আহমদ  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft