ঢাকা, বাংলাদেশ || সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯ || ২ পৌষ ১৪২৬
শিরোনাম: ■ খালেদা জিয়ার শরীর খুবই খারাপ ■ রাজাকারের তালিকায় গোলাম আরিফ টিপু! ■ স্বাধীনতার ৪৯ বছর পরও দেশ আজ গণতন্ত্রহীন ■ পুলিশের নৃশংস হামলায় রক্তাক্ত জামিয়া, হতবাক শিক্ষার্থীরা ■ বাজারে আসছে ২০০ টাকার নোট ■ পশ্চিমবঙ্গে রাষ্ট্রপতির শাসন জারির হুঁশিয়ারি ■ দিল্লি পুলিশ সদর দফতর ঘেরাও, রাতভর বিক্ষোভ ■ জাতীয় স্মৃতিসৌধে মানুষের ঢল ■ রাতভর বিক্ষোভে উত্তাল বিশ্ববিদ্যালয় কাম্পাস, রণক্ষেত্র দিল্লী ■ প্রতিবন্ধীকে ধর্ষণের পর হত্যা, ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত ■ বীর শহীদদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ■ জাতীয় পার্টি ও গণফ্রন্ট প্রার্থীর মনোনয়নপত্র বাতিল
কুড়িগ্রামে জিএম কাদের
ডেঙ্গু আতঙ্ক মানুষকে রক্ষা করার দায়িত্ব সরকারের
এজি লাভলু, কুড়িগ্রাম
Published : Saturday, 3 August, 2019 at 5:34 PM, Update: 06.08.2019 10:12:53 PM

ডেঙ্গু আতঙ্ক মানুষকে রক্ষা করার দায়িত্ব সরকারের

ডেঙ্গু আতঙ্ক মানুষকে রক্ষা করার দায়িত্ব সরকারের

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, আমরা এসেছি বন্যা দুর্গত এলাকা পারিদর্শনের জন্য এবং আমাদের কিছু ত্রাণ কার্য চলছে এগুলো দেখার জন্য এসেছি। বন্যা দুর্গত এলাকায় জনগণের দু:খ, দুর্দশা লাঘবে সরকার কি পদক্ষেপ নিয়েছে বিরোধী দলীয় নেতা হিসেবে সেগুলো আমরা দেখার জন্য এসেছি।

বন্যা দুর্গতদের সহায়তায় স্থায়ী বন্দোবস্ত করা উচিৎ। যারা সব সময় বন্যায় ক্ষতিগ্রস্থ হয় সে সব এলাকা সার্ভে করে ক্ষতিগ্রস্থদের তালিকা তৈরি করতে হবে। যখনই যে এলাকায় বন্যা হবে সেই এলাকাকে বন্যার্ত এলাকা ঘোষনা করে এই তালিকা অনুযায়ী ত্রাণ সহায়তা পৌছে দিতে হবে।

এসময় ডেঙ্গু প্রসঙ্গে তিনি বলেন, ঢাকা শহরের মানুষ ডেঙ্গু আতঙ্কে আছে। অল্পতেই ভয় পেয়ে যাচ্ছে, মশা দেখলেই ভয় পাচ্ছে। এই ধরনের আতঙ্কের কারন হলো জ্বর হলে ডেঙ্গ হচ্ছে, ডেঙ্গু হলে মানুষ মারা যাচ্ছে। এই আতঙ্ক থেকে মানুষকে রক্ষা করার দায়িত্ব ছিল সরকারের। আমরা আশা করবো সামনের দিনে এই সমস্যার সমাধান হবে।

জাতীয় পার্টিতে কোন দ্বন্দ আছে কি না সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে তিনি বলেন, জাতীয় পার্টিতে প্রতিযোগীতা থাকতে পারে কোন দ্বন্দ নেই।

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের আজ দুপুরে কুড়িগ্রাম সদর উপজেলার পাঁছগাছী কলেজ মাঠে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ কালে এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির মহাসচিব মোঃ মশিউর রহমান রাঙ্গা এমপি, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান আদেল এমপি, কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ, উপদেষ্টা মন্ডলীর সদস্য মেজর (অব:) আশরাফুদ্দৌলা তাজ, যুগ্ম-দপ্তর সম্পাদক এমএ রাজ্জাক খান ও জেলা জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তাক প্রমুখ।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  কুড়িগ্রাম   জিএম কাদের   ডেঙ্গু   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft