ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯ || ৭ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ সারেদেশে বজ্রপাতে নিহত ১২ ■ রাখাইনে প্রবেশ করতে চায় ইউএনএইচসিআর ■ এমপির পছন্দের ব্যক্তিই হবেন শিক্ষাপ্রতিষ্ঠানের সভাপতি ■ ডিসেম্বরের মধ্যে প্রাথমিকে আরো ২০ হাজার শিক্ষক নিয়োগ ■ রোহিঙ্গাদের ফেরত না যাওয়ার নেপথ্যে রয়েছে যার প্রভাব ■  ভারতের সঙ্গে কোনো আলোচনা নয় ■ বঙ্গবন্ধুর সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছিলেন জিয়াউর রহমান ■ বাংলাদেশের অশুভ শক্তিকে পরাভূত করতে হবে ■ ডেঙ্গুতে আক্রান্ত ৯৪ ডাক্তার ও ৩০০ স্বাস্থ্যকর্মী ■ তিনদিনে ৬৫৮ বাড়িতে অভিযান, ডেঙ্গু পাওয়া গেছে ৫৬ বাড়িতে ■ ভারত নয় পাকিস্তান যুদ্ধের চেষ্টা করছে ■ ছুটিতে গেলেন সেই তিন বিচারপতি
কেরানীগঞ্জ উপজেলা পরিষদের ডেঙ্গু প্রতিরোধ কর্মসূচি পালন
সামসুল ইসলাম সনেট, কেরানীগঞ্জ
Published : Sunday, 4 August, 2019 at 9:25 PM

দেশজুড়ে ডেঙ্গুর প্রকোপ দেখা দিয়েছে মহামারী আকারে। তাই ঢাকা সহ সারা দেশে শুরু হয়েছে ডেঙ্গু প্রতিরোধ ও এডিস মশার প্রজননক্ষেত্র ধ্বংস ও পরিষ্কার–পরিচ্ছন্ন অভিযান। তারই অংশ হিসেবে রাজধানী ঢাকার কেরানীগঞ্জেও শুরু হয়েছে ডেঙ্গু প্রতিরোধ, এডিস মশার প্রজননক্ষেত্র ধ্বংস ও পরিষ্কার-পরিচ্ছন্ন অভিযান।


আজ রবিবার (৪ঠা আগস্ট) কেরানীগঞ্জ উপজেলা পরিষদের  উদ্যোগে কর্মসূচীর অংশ হিসেবে ইস্পাহানী বিশ্ববিদ্যালয় কলেজ, ইস্পাহানী উচ্চবিদ্যালয়,  রামেরকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়, বোডিং মার্কেট, রোহিতপুর বাজার ও তার আশেপাশে এলাকায় মশা মারার স্পে ছিটানো ও ডেঙ্গু প্রতিরোধে গণসচেতনতা মূলত র‍্যালী অনুষ্ঠিত হয়।


ইস্পাহানী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ ও সাধারণ ছাত্রছাত্রীদের সহযোগিতায় অনুষ্ঠিত কর্মসূচি তে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শাহে এলিদ মইনুল আমিন, বীর মুক্তিযোদ্ধা ও রোহিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলী, ইস্পাহানী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষঃ রাশিদা ফেরদৌস, সহকারি অধ্যাপক রুহুল আমীন। কেরানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য সাঈদ সানজিব, সেলিম জাহাংগীর সহ আরো অনেকে।

দেশসংবাদ/এফএইচ/বি

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft