ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৬ আগস্ট ২০১৯ || ১১ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ ভিটেবাড়ি ফেরত না দিলে মিয়ানমারে যাবে না রোহিঙ্গারা ■ সৌদির বিমান ঘাঁটিতে ড্রোন হামলা ■  রাষ্ট্রায়ত্ত ব্যাংকগুলোকে আর মূলধন দেবে না সরকার ■  পাবলিক বিশ্ববিদ্যালয়ে শিক্ষক নিয়োগ-পদোন্নতির নীতিমালা চূড়ান্ত ■ জাতীয় মহিলা পার্টির সভানেত্রী সালমা, সম্পাদিকা নাজমা ■ রাখাইনে তুমুল সংঘর্ষ, সেনাবাহিনীর বিমান হামলা ■ ২৫ দিনে হাসপাতালে ৪৫ সহস্রাধিক ডেঙ্গু রোগী ■ খেলাপি ঋণ এখনই কমার সুযোগ নেই ■ রাতের অন্ধকারে জামালপুর ত্যাগ করেছেন ডিসি ■ কেড়ে নেয়া হচ্ছে সেই ডিসির শুদ্ধাচার সনদ ■ কিশোর গ্রুপ স্টার বন্ডের ১৭ সদস্যের কারাদণ্ড ■ দুদকে এসে ব্যর্থতার দায় নিলেন সৈয়দ ইফতেখার
ভোলায় পুলিশ সুপারের নেতৃত্বে ডেঙ্গু প্রতিরোধ কার্যক্রম শুরু
কামরুজ্জামান শাহীন, ভোলা
Published : Sunday, 4 August, 2019 at 11:40 PM

ভোলায় জেলা পুলিশের আয়োজনে ডেঙ্গু প্রতিরোধ মশার আবাসস্থল ধ্বংসের লক্ষ্যে পরিষ্কার পরিচ্ছন্নতা কার্যক্রম শুরু হয়েছে। জেলা পুলিশ সুপার  সরকার মোহাম্মদ কায়সারের নেতৃত্বে পুলিশ লাইনে মশার সম্ভাব্য আবাসস্থল পরিষ্কার করেন পুলিশের সদস্যরা। এসময় তারা পুলিশ লাইন ক্যাম্পাসের বিভিন্ন ড্রেন ও ময়লাযুক্ত এলাকা পরিষ্কার করা হয়। রোববার (৪আগষ্ট) সকালে ভোলা পুলিশ লাইন থেকে এই কার্য়ক্রম শুরু করা হয়।

এ সময় পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বলেন আগস্ট মাস আমাদের অনেকগুলো গুরুত্বপূর্ণ দিন রয়েছে। এর মধ্যে পবিত্র ঈদুল আজহা, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস, ১৭ আগস্ট ও ২১ আগস্ট এর মতো গুরুত্বপূর্ণ কিছু দিবস এ মাসে পালন করা হয়। কিন্তু এ ঘটনাগুলোকে পিছনে ফেলে সামনে এসে দাঁড়িয়েছে ডেঙ্গু। এই ডেঙ্গু প্রতিরোধ করার জন্য আমাদের সকল সরকারি প্রতিষ্ঠান সমানভাবে কাজ করে যাচ্ছে।

আগস্ট মাসে যে গুরুত্বপূর্ণ দিন রয়েছে সেই সকল দিনে গুরুত্বের সাথে দ্বায়িত্ব পালন করে থাকে পুলিশ। ভোলা পুলিশের প্রাণ কেন্দ্র হচ্ছে ভোলা পুলিশ লাইন্স। যে পুলিশ সদস্যরা এখানে থাকে তাঁরাই এই গুরুত্বপূর্ণ দিনে দ্বায়িত্ব পালন করে থাকে। তাই তাদের নিরাপত্তার বিষয়টি আমরা সর্বাগ্রে গুরুত্ব দিচ্ছি এবং তারই অংশ হিসেবে পুলিশ লাইন্স এর আসে পাশে যত মশাপ্রবণ এলাকা আছে সেগুলো আমরা পরিষ্কার-পরিচ্ছন্নতার আওতায় নিয়ে এসেছি। আমরা গত কয়েক দিন যাবৎ এ কার্যক্রম অব্যাহত রেখেছি এবং বাহিরের কাউকে না নিয়ে পুলিশ সদস্যদের দিয়েই আমরা আমাদের আশপাশ পরিষ্কার-পরিচ্ছন্ন রাখছি।

তিনি আরো বলেন আসন্ন ঈদুল আযহায় ভোলা জেলা পুলিশ জনগনের জানমালের নিরাপত্তায় সর্বদা প্রস্তুত রয়েছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন ভোলা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মীর মোহাম্মদ শাফিন মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়াটার) এসএম মিজানুর রহমান প্রমূখ।

দেশসংবাদ/এফএইচ/mmh

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft