ঢাকা, বাংলাদেশ || শনিবার, ২৫ জানুয়ারী ২০২০ || ১১ মাঘ ১৪২৬
শিরোনাম: ■ মুজিববর্ষ নিয়ে বিদেশিদের মধ্যেও ব্যাপক আগ্রহ ■ যুবলীগ নেতার নেতৃত্বে স’মিল ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা ■ প্রত্যেক নেতাকর্মীকেই বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে চলতে হবে ■ ইভিএম বিএনপি প্রার্থীদের জিততে দেবে না ■ বঙ্গবন্ধুর নাম কেউ কখনও মুছে ফেলতে পারবে না ■ খাসোগির বাগদত্তার ওপর সৌদি নজরদারির পরিকল্পনা! ■ এভাবে চললে খালেদা জিয়াকে জীবিত অবস্থায় বাসায় নিতে পারব না ■ বাংলাদেশকে ৫ উইকেটে হারাল পাকিস্তান ■ যুক্তরাষ্ট্রবিরোধী বিক্ষোভে কাঁপছে বাগদাদ ■ ফের ভাঙ্গবে ভারত, মোদিকে কঠোর বার্তা ■ আন্তর্জাতিক আদালতের আদেশ মানবে না মিয়ানমার ■ টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক পাচারকারী নিহত
ভোলায় দুদকে গণশুনানি অনুষ্ঠিত
কামরুজ্জামান শাহীন, ভোলা :
Published : Sunday, 4 August, 2019 at 11:54 PM

ভোলায় দুদকে গণশুনানি অনুষ্ঠিত

ভোলায় দুদকে গণশুনানি অনুষ্ঠিত

ভোলার তজুমদ্দিনে সরকারী অফিসসমুহে সেবা ও সুবিধা প্রাপ্তির ক্ষেত্রে সৃষ্ট সমস্যা নিষ্পত্তি, স্বচ্ছতা ও জবাবদিহিতা মূলক প্রশাসনিক ব্যবস্থা গড়ে তোলার লক্ষে দুদকের গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল থেকে দিনভর তজুমদ্দিন উপজেলা পরিষদের হলরুমে এ গণশুনানি অনুষ্ঠিত হয়। 

আদালতের আদালে এ শুনানি করেন দূর্নীতি দমন কমিশনের মহা-পরিচালক (তদন্ত-১) মোঃ মোস্তাফিজুর রহমান। তার সাথে উপস্থিত ছিলেন, বরিশাল বিভাগ দূর্নীতি দমন কমিশনের পরিচালক জুলফিকার আলী ও ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিকী।

জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিকীর সভাপতিত্বে বক্তৃতা করেন, বরিশাল বিভাগ দূর্নীতি দমন কমিশনের পরিচালক জুলফিকার আলী, তজুমদ্দিন উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মোশারেফ হোসেন দুলাল, উপজেলা নির্বাহী অফিসার আশরফুুল ইসলাম প্রমূখ। 

গণশুনানিতে প্রধান অতিথির বক্তব্যে দুদক মহা-পরিচালক বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। কিন্তু কিছু সংখ্যক দূর্নীতিগ্রস্থ কর্মকর্তা-কর্মচারীর কারণে দেশের উন্নয়ন বাধাগ্রস্থ হচ্ছে। আমরা দেশটাকে দূর্নীতি মুক্ত করে সরকারী সকল সেবা জনগণের ধার প্রান্তে পৌছে দিতে চাই। 

এই গণশুনানিতে ১৪টি অভিযোগ উপস্থাপিত হয়। এরমধ্যে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস ও প্রধান শিক্ষক ফরহাদ হোসেনের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ তুলেন মোঃ রিয়াজ পরে অভিযোগটি অধিকতর তন্তের জন্য উপজেলা নির্বাহী অফিসারকে প্রধান করে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করে দেওয়া হয়। এ কমিটিকে আগামী ১ সপ্তাহের মধ্যে জেলা প্রশাসকের কার্যালয়ে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয়া হয়। 

এ ছাড়া মাধ্যমিক শিক্ষা অফিসের আওতায় একটি মাদ্রাসার অধ্যক্ষের অবৈধ সার্টিফিকেট ও অনিয়মের অভিযোগ এবং প্রকল্প বাস্তবায়ণ কর্মকর্তার দপ্তর সংশ্লিষ্ট গুচ্ছগ্রাম বিষয়ক অভিযোগ দুদক তদন্ত সাপেক্ষে পরবর্তীতে ব্যবস্থা গ্রহণের ঘোষনা দেন।

দেশসংবাদ/প্রতিনিধি/এসআই


আরও সংবাদ   বিষয়:  ভোলা   দুদক  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft