ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯ || ৮ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ সারেদেশে বজ্রপাতে নিহত ১২ ■ রাখাইনে প্রবেশ করতে চায় ইউএনএইচসিআর ■ এমপির পছন্দের ব্যক্তিই হবেন শিক্ষাপ্রতিষ্ঠানের সভাপতি ■ ডিসেম্বরের মধ্যে প্রাথমিকে আরো ২০ হাজার শিক্ষক নিয়োগ ■ রোহিঙ্গাদের ফেরত না যাওয়ার নেপথ্যে রয়েছে যার প্রভাব ■  ভারতের সঙ্গে কোনো আলোচনা নয় ■ বঙ্গবন্ধুর সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছিলেন জিয়াউর রহমান ■ বাংলাদেশের অশুভ শক্তিকে পরাভূত করতে হবে ■ ডেঙ্গুতে আক্রান্ত ৯৪ ডাক্তার ও ৩০০ স্বাস্থ্যকর্মী ■ তিনদিনে ৬৫৮ বাড়িতে অভিযান, ডেঙ্গু পাওয়া গেছে ৫৬ বাড়িতে ■ ভারত নয় পাকিস্তান যুদ্ধের চেষ্টা করছে ■ ছুটিতে গেলেন সেই তিন বিচারপতি
শোক সংবাদ
বিটিভি ও বেতার শিল্পী ওস্তাদ রফিক মাহমুদের ইন্তেকাল
ভজন দাস, নেত্রকোনা
Published : Monday, 5 August, 2019 at 8:24 PM, Update: 05.08.2019 8:53:14 PM

নেত্রকোনা জেলা শহরের কুরপাড় নিবাসী বাংলাদেশ টেলিভিশন ও বাংলাদেশ বেতারের সঙ্গীত শিল্পী, জেলা শিল্পকলা ও শিশু একাডেমির প্রশিক্ষক ওস্তাদ রফিক মাহমুদ (৭৩) গত রোববার রাত সাড়ে ৮টার দিকে শ্বাসকষ্ট জনিত রোগে আক্রান্ত হয়ে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নলিল্লাহে..............রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্রসহ বহু আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। রফিক মাহমুদ নেত্রকোনা জেলা প্রেসক্লাবেরও আজীবন সদস্য ছিলেন। সোমবার বাদ জোহর সদর উপজেলা পরিষদ জামে মসজিদ প্রাঙ্গনে তার জানাযা শেষে তাকে নেত্রকোনার সাতপাই পৌর কবর স্থানে দাফন করা হয়।

তার ইন্তেকালে নেত্রকোনা-২ (সদর-বারহাট্টা) আসনের সংসদ সদস্য মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু, জেলা প্রশাসক মঈনউল ইসলাম,জেলা আওয়ামী লীগ সভাপতি মতিয়র রহমান খান,জেলা আওয়ামী মহিলা লীগের সভাপনেত্রী কামরুন্নেছা আশরাফ দীনা,জেলা বিএনপির সম্পাদক ডাঃ আনোয়ারুল হক এবং জেলা প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পালসহ বিভিন্ন রাজনৈকিতক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক এবং শোক সন্তপ্ত পরিবার বর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।


দেশসংবাদ/এফএইচ/বি

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft