ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৬ আগস্ট ২০১৯ || ১১ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ ভিটেবাড়ি ফেরত না দিলে মিয়ানমারে যাবে না রোহিঙ্গারা ■ সৌদির বিমান ঘাঁটিতে ড্রোন হামলা ■  রাষ্ট্রায়ত্ত ব্যাংকগুলোকে আর মূলধন দেবে না সরকার ■  পাবলিক বিশ্ববিদ্যালয়ে শিক্ষক নিয়োগ-পদোন্নতির নীতিমালা চূড়ান্ত ■ জাতীয় মহিলা পার্টির সভানেত্রী সালমা, সম্পাদিকা নাজমা ■ রাখাইনে তুমুল সংঘর্ষ, সেনাবাহিনীর বিমান হামলা ■ ২৫ দিনে হাসপাতালে ৪৫ সহস্রাধিক ডেঙ্গু রোগী ■ খেলাপি ঋণ এখনই কমার সুযোগ নেই ■ রাতের অন্ধকারে জামালপুর ত্যাগ করেছেন ডিসি ■ কেড়ে নেয়া হচ্ছে সেই ডিসির শুদ্ধাচার সনদ ■ কিশোর গ্রুপ স্টার বন্ডের ১৭ সদস্যের কারাদণ্ড ■ দুদকে এসে ব্যর্থতার দায় নিলেন সৈয়দ ইফতেখার
ছাগলনাইয়ায় ডেঙ্গু আক্রান্ত হয়ে প্রবাসীর মৃত্যু
মফিজূর রহমান, ফেনী
Published : Monday, 5 August, 2019 at 8:29 PM, Update: 05.08.2019 10:52:55 PM


ফেনীর ছাগলনাইয়ায় ডেঙ্গু আক্রান্ত হয়ে হারুন অর রশিদ মজুমদার (৫৫) নামে এক প্রবাসীর মৃত্যু হয়েছে। সোমবার বাদ জোহর পশ্চিম ছাগলনাইয়া মাষ্টার পাড়ায় নামাযে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এর আগে শনিবার রাত সাড়ে ১১ টায় ঢাকার পপুলার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

জানা গেছে, কুয়েত প্রবাসী হারুন মজুমদার কয়েকদিন আগে গ্রামের বাড়িতে এসেছিলেন। ঢাকার যাত্রাবাড়ি এলাকায় পরিবার নিয়ে বসবাস করতেন তিনি। ৮ দিন আগে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে যাত্রাবাড়ির সালাউদ্দিন হাসপাতালে ভর্তি হন। তার অবস্থার অবনতি হলে ঢাকার পপুলার হাসপাতালের আইসিইউতে চিকিৎধীন ছিলেন তিনি। শনিবার রাত সাড়ে ১১ টায় মৃত্যু বরণ করেন তিনি।

ডেঙ্গুতে আক্রান্ত হওয়ার পরই তার কিডনি ও লিবার অকেজো হয়ে যায় বলে স্বজনেরা জানিয়েছেন। দীর্ঘ ৩২ বছর কুয়েত সিটির হাছাবিয়া শহরে প্রবাস জীবনে অনেকগুলি ব্যবসা প্রতিষ্ঠান ছিলো ফেনীর পশ্চিম ছাগলনাইয়া মাষ্টার পাড়া গ্রামের হারুন মজুমদার। তার দীর্ঘ জীবনে ফেনী ছাড়াও চট্টগ্রাম, কুমিল্লা ও নোয়াখালী জেলার অসংখ্য বাংলাদেশীকে কুয়েতে ভিষা দিয়ে কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন তিনি।

তার ব্যবসা প্রতিষ্ঠান ও বাসা ছিল বাংলাদেশীদের আশ্রয়স্থল। বিপদে-আপদে বাংলাদেশীদের জন্য সব সময় তিনি ছিলেন উদার। রোববার তার মৃত্যুর সংবাদ শুনে বিভিন্ন জেলা থেকে আগত প্রবাসী বাংলাদেশীদের আহাজারীতে বাতাসভারী হয়ে ওঠেছিল ।
 
দেশসংবাদ/এসকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft