ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৬ আগস্ট ২০১৯ || ১১ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ ভিটেবাড়ি ফেরত না দিলে মিয়ানমারে যাবে না রোহিঙ্গারা ■ সৌদির বিমান ঘাঁটিতে ড্রোন হামলা ■  রাষ্ট্রায়ত্ত ব্যাংকগুলোকে আর মূলধন দেবে না সরকার ■  পাবলিক বিশ্ববিদ্যালয়ে শিক্ষক নিয়োগ-পদোন্নতির নীতিমালা চূড়ান্ত ■ জাতীয় মহিলা পার্টির সভানেত্রী সালমা, সম্পাদিকা নাজমা ■ রাখাইনে তুমুল সংঘর্ষ, সেনাবাহিনীর বিমান হামলা ■ ২৫ দিনে হাসপাতালে ৪৫ সহস্রাধিক ডেঙ্গু রোগী ■ খেলাপি ঋণ এখনই কমার সুযোগ নেই ■ রাতের অন্ধকারে জামালপুর ত্যাগ করেছেন ডিসি ■ কেড়ে নেয়া হচ্ছে সেই ডিসির শুদ্ধাচার সনদ ■ কিশোর গ্রুপ স্টার বন্ডের ১৭ সদস্যের কারাদণ্ড ■ দুদকে এসে ব্যর্থতার দায় নিলেন সৈয়দ ইফতেখার
ডেঙ্গু একটা গুজব
দেশসংবাদ ডেস্ক
Published : Tuesday, 6 August, 2019 at 7:46 PM

জনপ্রিয় কণ্ঠশিল্পী ও মানিকগঞ্জ-২ আসনের এমপি মমতাজ বেগম বলেছেন, জ্বর আসলেই মানুষ মনে করে ডেঙ্গুজ্বর হয়েছে। বিষয়টা আসলে তা না, ডেঙ্গু এটা গুজব, আপনারা গুজবে কান দিবেন না।

মঙ্গলবার মানিকগঞ্জের সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডেঙ্গু প্রতিরোধে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন। মমতাজ বেগম বলেন, ডেঙ্গুজ্বর যদি হয়ে থাকে আপনারা হাসপাতালে এসে চিকিৎসা নিবেন। আমাদের পর্যাপ্ত ওষুধপত্রের ব্যবস্থা আছে। এ ছাড়া ডেঙ্গু মোকাবিলা করার জন্য ডাক্তারদের প্রশিক্ষণ দেয়া হয়েছে।

তিনি বলেন, পদ্মা সেতুর জন্য মাথা লাগবে। এ গুজব ছড়িয়ে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে একশ্রেণির লোকজন। এসব গুজবে কেউ কান দিবেন না।

মমতাজ বলেন, বাড়ির আশপাশ পরিষ্কার রাখলে ডেঙ্গু আক্রমণ থেকে রেহাই পাওয়া সম্ভব। অনুষ্ঠান শেষে সবাই হাসপাতালের আশপাশে পরিষ্কার-পরিছন্নতা অভিযানে অংশ নেন।

দেশসংবাদ/এনকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft