ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৬ আগস্ট ২০১৯ || ১১ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ ভিটেবাড়ি ফেরত না দিলে মিয়ানমারে যাবে না রোহিঙ্গারা ■ সৌদির বিমান ঘাঁটিতে ড্রোন হামলা ■  রাষ্ট্রায়ত্ত ব্যাংকগুলোকে আর মূলধন দেবে না সরকার ■  পাবলিক বিশ্ববিদ্যালয়ে শিক্ষক নিয়োগ-পদোন্নতির নীতিমালা চূড়ান্ত ■ জাতীয় মহিলা পার্টির সভানেত্রী সালমা, সম্পাদিকা নাজমা ■ রাখাইনে তুমুল সংঘর্ষ, সেনাবাহিনীর বিমান হামলা ■ ২৫ দিনে হাসপাতালে ৪৫ সহস্রাধিক ডেঙ্গু রোগী ■ খেলাপি ঋণ এখনই কমার সুযোগ নেই ■ রাতের অন্ধকারে জামালপুর ত্যাগ করেছেন ডিসি ■ কেড়ে নেয়া হচ্ছে সেই ডিসির শুদ্ধাচার সনদ ■ কিশোর গ্রুপ স্টার বন্ডের ১৭ সদস্যের কারাদণ্ড ■ দুদকে এসে ব্যর্থতার দায় নিলেন সৈয়দ ইফতেখার
কক্সবাজারে লাবনী পয়েন্ট মসজিদ রোডে দখলদারদের দৌরাত্ম্য
দেশসংবাদ, কক্সবাজার :
Published : Wednesday, 7 August, 2019 at 12:01 AM

পর্যটন নগরি কক্সবাজারে দখলদারদের দৌরাত্ম্য দিন-দিন বেড়ে চলেছে। জমিজমার মুল্য বৃদ্ধি ও চাহিদাকে পুঁজি করে দখলদাররা বেপরোয়া হয়ে উঠেছে। ৬ গস্ট সকালে জেলা প্রশাসনের সহকারি কমিশনার (পর্যটন সেল) মাখন চন্দ্র সুত্রধর সৈকতে অভিযান চালিয়ে অবৈধ স্হাপনা নির্মাণ কাজ বন্ধ করে দিয়েছে।

জানা গেছে, সৈকতের লাবনী পয়েন্টের বিজিবি রেস্তোরাঁ ও মসজিদ রোডে কয়েক দিন ধরে একটি দখলদার চক্র ইট ও বালি স্তুপ করেন। ওই চক্রটি গতকাল সকালে অবৈধ ভাবে সড়ক পথ দখল করে দোকান নির্মাণ করাকালে বীচ কর্মীরা বাঁধা দিলে তারা বাঁধা না মেনে স্থাপনা নির্মাণ শুরু করেন। পরে খবর পেয়ে সহকারি কমিশনার মাখন চন্দ্র সুত্রধর ঘটনাস্থলে এসে অভিযান চালিয়ে অবৈধ ভাবে নির্মিত স্থাপনা কাজ বন্ধ করে সর্তকস্বরুক লাল পতাকা উঠিয়ে দিয়েছেন।

অভিযোগ পাওয়া গেছে, ওয়ামী লীগের একজন নেতার নাম ব্যবহার করে কলাতলির নজির অাহমদের পুত্র জয়নাল ও জেল গেইট এলাকার বাদশা মিয়ার পুত্র সবুজ সড়ক পথ দখল করে সম্পুর্ণ অবৈধ ভাবে স্থাপনা নির্মাণ করছিলেন।

সৈকতের সাধারণ ব্যবসায়িরা জানান, সৈকতের গুরুত্বপূর্ণ চলাচলের পথ দখল করে কিসের স্থাপনা কাজ! কােন সাহসে এরা সরকারি রাস্তা দখল করে এটি করছিলেন, কারা তাদের ইন্দন যুগিয়েছেন তা বের করে কঠোর শাস্তি দিতে হবে।

দেশসংবাদ/প্রতিনিধি/এসআই

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft