ঢাকা, বাংলাদেশ || সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯ || ২৫ অগ্রহায়ণ ১৪২৬
শিরোনাম: ■ আন্দোলনের কৌশলে পরিবর্তন আনছে বিএনপি ■ ব্যর্থ মন্ত্রীদের সরিয়ে দেয়া হবে ■ আ.লীগের জনমত শূন্যের কোটায় ■ ক্যাসিনো সম্রাটসহ ১০ জনের সম্পদ ক্রোক হচ্ছে ■ নারী এখন সর্বত্র কাজ করছে ■ গফরগাঁওয়ে অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২ ■ অবৈধ সম্পদ অর্জনকারীদের সুখে থাকতে দেবে না দুদক ■ কাশ্মীরে নির্যাতন বন্ধে মার্কিন কংগ্রেসের আহ্বান ■ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫২তম সমাবর্তন আজ ■ বাংলাদেশি নাটক-সিনেমার প্রশংসায় প্রধানমন্ত্রী ■ খালিদী ও বিডি নিউজের ৫০ কোটি টাকা জব্দ ■ রুম্পাকে ছাদ থেকে ফেলে দেয় সৈকত!
হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৭
এসএম সুরুজ আলী, হবিগঞ্জ
Published : Wednesday, 7 August, 2019 at 10:17 AM, Update: 07.08.2019 10:26:47 AM

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৭

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৭

হবিগঞ্জের বানিয়াচঙ্গে সিএনজি অটোরিকশা ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে কলেজছাত্রসহ ২ জন নিহত ও ৭ জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় ৩ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও ৪ জনকে হবিগঞ্জ আড়াইশ’শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন বানিয়াচং উপজেলার পুরানবাগ গ্রামের আব্দুল জব্বারের ছেলে রাজমিস্ত্রী মুখলিছ মিয়া (৩৫) ও হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজ থেকে এইচএসসি উত্তীর্ণ ছাত্র হবিগঞ্জ পৌর এলাকার উমেদনগরের আফরোজ মিয়ার ছেলে শাকিল মিয়া (১৮)।   
 
পুলিশ জানায়, মঙ্গলবার রাত ১০টার দিকে হবিগঞ্জ শহরের খোয়াইমুখ থেকে একটি সিএনজি অটোরিকশা বানিয়াচং যাওয়ার পথে এবং বানিয়াচং থেকে একটি মোটরসাইকেল শহরে আসার পথে আতুকুরা এলাকায় মুখোমুখি সংঘর্ষ বাধে। দুর্ঘটনায় ৯ জন আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাদেরকে হবিগঞ্জ আড়াইশ’শয্যা হাসপাতালে নিয়ে আসলে মুখলিছ মারা যায় এবং আশঙ্কাজনক অবস্থায় ৪ জনকে সিলেট ওসমানি মেডকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে রাত ১টার দিকে সিলেটে মারা যান শাকিল মিয়া।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  হবিগঞ্জ   সড়ক   দুর্ঘটনা   নিহত   আহত   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft