ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৬ আগস্ট ২০১৯ || ১১ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ ভিটেবাড়ি ফেরত না দিলে মিয়ানমারে যাবে না রোহিঙ্গারা ■ সৌদির বিমান ঘাঁটিতে ড্রোন হামলা ■  রাষ্ট্রায়ত্ত ব্যাংকগুলোকে আর মূলধন দেবে না সরকার ■  পাবলিক বিশ্ববিদ্যালয়ে শিক্ষক নিয়োগ-পদোন্নতির নীতিমালা চূড়ান্ত ■ জাতীয় মহিলা পার্টির সভানেত্রী সালমা, সম্পাদিকা নাজমা ■ রাখাইনে তুমুল সংঘর্ষ, সেনাবাহিনীর বিমান হামলা ■ ২৫ দিনে হাসপাতালে ৪৫ সহস্রাধিক ডেঙ্গু রোগী ■ খেলাপি ঋণ এখনই কমার সুযোগ নেই ■ রাতের অন্ধকারে জামালপুর ত্যাগ করেছেন ডিসি ■ কেড়ে নেয়া হচ্ছে সেই ডিসির শুদ্ধাচার সনদ ■ কিশোর গ্রুপ স্টার বন্ডের ১৭ সদস্যের কারাদণ্ড ■ দুদকে এসে ব্যর্থতার দায় নিলেন সৈয়দ ইফতেখার
স্বামীর বন্ধুকে গর্ভ ভাড়া দিলেন স্ত্রী
দেশসংবাদ ডেস্ক
Published : Wednesday, 7 August, 2019 at 11:53 AM, Update: 07.08.2019 11:58:11 AM

কেলি ও পলের ১৫ বছরের সংসার। বিয়ের ৭ বছর পর তারা প্রথম সন্তান ব্রুডির জন্ম দেয়। গর্ভাবস্থায় সিমফিসিস পিউবিস ডিসফাংশন নামের একটি অসুখে আক্রান্তের পর অন্তর্বেদনায় ভুগতে থাকেন কেলি। এ অসুখের পর তিনি ২২ সপ্তাহ হুইলচেয়ারে কাটান। প্রথম সন্তান জন্ম দেয়ার পর এই অবস্থার সমাধান করা উচিত ছিল কেলির। কিন্তু তিনি তা করেননি। যে কারণে এখন প্রতিনিয়ত ব্যথায় ভোগেন।

স্ত্রীর এই শারীরিক সমস্যায় দ্বিতীয় সন্তান জন্ম দেওয়া সম্ভব নয়। তাই এক অদ্ভুত উপায় খুঁজে পেলেন স্বামী পল। সন্তান জন্মদানে বেছে নিলেন বন্ধুর স্ত্রীর গর্ভকে। খবর ডেইলি মেইল’র।

পলের বন্ধু চেশায়ারের ওয়ারিংটন শহরের বাসিন্দা মার্ক বট। একদিন মদ্যপ অবস্থায় মার্ককে নিজের দুঃখের কথা জানান পল। একটা সময় পল প্রস্তাব দেন, মার্ক যেন তার স্ত্রী কিমকে (৩৫) বুঝিয়ে তাদের দ্বিতীয় সন্তান জন্ম দেয়। প্রিয় বন্ধু বলে কথা, পলের প্রস্তাব ফেলতে পারলেন না মার্ক। দুই সন্তানের জননী তার স্ত্রী কিমও এতে সাড়া দিলেন।

কিম বলেন, আমার স্বামী তার বন্ধুর সঙ্গে এ ব্যাপারে আলোচনা করেছিলেন। পরে বাড়িতে এসে আমাকে গর্ভ ভাড়া দেয়ার কথা বলেন। আমি এতে রাজি হয়। এবং তাদের দ্বিতীয় সন্তানের জন্ম দিই।

দেশসংবাদ/আলো

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft