ঢাকা, বাংলাদেশ || বুধবার, ১৬ অক্টোবর ২০১৯ || ১ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ বিশ্বকাপ বাছাইপর্বে ভারতের সাথে বাংলাদেশের ড্র ■ ডিসেম্বরে বহুল প্রত্যাশিত ই-পাসপোর্ট উদ্বোধন ■ সম্রাট মারা গেলে দায় নেবে কে? ■ আবরার হত্যাকাণ্ডে কূটনীতিকদের বিবৃতি ‘অহেতুক’ ■ মেডিকেল ভর্তি পরীক্ষার ফল প্রকাশ ■ আন্দোলনের সমাপ্তি টানল বুয়েটের শিক্ষার্থীরা ■ থমথমে বুয়েট, আন্দোলন নিয়ে সিদ্ধান্ত বিকাল ৫ টায় ■ মিয়ানমারকে ৫০ হাজার রোহিঙ্গার তালিকা হস্তান্তর ■ ১০ দিনের রিমান্ডে সম্রাট ■ মানবতাবিরোধী অপরাধে ৫ জনের মৃত্যুদণ্ড ■ মেক্সিকোতে মাদক মাফিয়াদের হামলায় ১৪ পুলিশ নিহত ■ হাইপ্রোফাইল দুর্নীতিবাজদের বিরুদ্ধে অভিযানে নামছে দুদক
শারজায় সড়ক দূর্ঘটনায় বাংলাদেশী ২ বোনের মর্মান্তিক মৃত্যু
এস রহমান সোহেল, আরব আমিরাত
Published : Wednesday, 7 August, 2019 at 8:19 PM

সংযুক্ত আরব আমিরাতের শারজাস্হ ফতেয়াবাদ প্রবাসী মোহাম্মদ ইকবালের চার মেয়ে টিউশনিতে যাওয়ার সময় গতকাল মঙ্গলবার বিকাল ৪টায় একটি ল্যান্ড ক্রুজার পুরানো মডেল গাড়ীর সাথে ধাক্কা লেগে দুই বোনের মার্মান্তিক ভাবে মৃত্যু হয়।

মোহাম্মদ ইকবালের চার মেয়ের মধ্যে এই দুই মেয়ের একজন ছিল সবার বড় তাসফিয়া (১৬) শারজা পাকিস্তানি  স্কুলের নবম শ্রেণীর ছাত্রী, আরেকজন ছিল সবার ছোট তাজু (৬)। তাদের নিজ্ব বাড়ী চট্টগ্রামের ফতেয়াবাদের বটতল এবং মোহাম্মদ ইকবাল শারজার ব্যবসায়ী।

প্রায়ই তারা এইভাবে রাস্তা পার হয়ে টিউশনিতে যায় কিন্তু গতকাল শারজা বাংলাদেশ সমিতির খুব কাছাকাছি পাকিস্তানি সিগনাল এ গাড়িটির চালকের বেপরোয়া গাড়ি চালানোর কারণে গাড়ীর সাথে ধাক্কা লাগায় মাথায় খুব আঘাত পায় এতে দুইজন'ই মেডিকেল নেওয়ার আগেই মারা যান।

মর্মান্তিক এই দূর্ঘটনার সময় যে গাড়িটির সাথে ধাক্কা লেগেছে উপস্হিত যারা দেখেছেন তারা জানান গাড়িটি স্পিড খুব বেশী ছিল বিধায় চালক স্পিড কন্ট্রোল করতে পারেনি এবং চালক এখন পুলিশ হেফাজতে রয়েছেন বলে জানা যায়।

দেশসংবাদ/এফএইচ/বি


আরও সংবাদ   বিষয়:  শারজায় সড়ক দূর্ঘটনায় বাংলাদেশী ২ বোনের মর্মান্তিক মৃত্যু  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft