ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৬ আগস্ট ২০১৯ || ১১ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ প্রকল্পের মেয়াদ বাড়লেও নিরক্ষরতা পিঁছু ছাড়ছে না ■ পাকিস্তান সেনা ভারতের মোকাবিলাতে প্রস্তুত ■ ডাকসুর অচলাবস্থার জন্য ছাত্রলীগ দায়ী ■ রুমিন হয়তো শিগগির বিয়েশাদি করবেন, তাই তার একটা প্লট দরকার ■ ভিটেবাড়ি ফেরত না দিলে মিয়ানমারে যাবে না রোহিঙ্গারা ■ সৌদির বিমান ঘাঁটিতে ড্রোন হামলা ■  রাষ্ট্রায়ত্ত ব্যাংকগুলোকে আর মূলধন দেবে না সরকার ■  পাবলিক বিশ্ববিদ্যালয়ে শিক্ষক নিয়োগ-পদোন্নতির নীতিমালা চূড়ান্ত ■ জাতীয় মহিলা পার্টির সভানেত্রী সালমা, সম্পাদিকা নাজমা ■ রাখাইনে তুমুল সংঘর্ষ, সেনাবাহিনীর বিমান হামলা ■ ২৫ দিনে হাসপাতালে ৪৫ সহস্রাধিক ডেঙ্গু রোগী ■ খেলাপি ঋণ এখনই কমার সুযোগ নেই
ইমামের বিচার দাবীতে রাজারহাটে সংবাদ সম্মেলন
এজি লাভলু, কুড়িগ্রাম
Published : Wednesday, 7 August, 2019 at 9:07 PM

রাজারহাট উপজেলার শান্তিনগর জামে মসজিদের খতিব ও ময়েন মিয়াজি উপজেলা কেন্দ্রীয় ঈদগাহ মাঠের ইমাম হাবিবুল্লাহ সিদ্দিকীর দৃষ্টান্তমূলক শাস্তি ও বিচার দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। তার বিরুদ্ধে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) সম্পর্কে ব্যাঙ্গাতক ও কুরুচিপূর্ণ বক্তব্য প্রদানের অভিযোগে মঙ্গলবার রাজারহাট প্রেসক্লাবে রাজারহাটের ওলামা ও স্থানীয় মুসলমানগণ এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, কাঁঠালবাড়ি নুরুল্লাহ ফাজিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা মেহের আলী। তিনি লিখিত বক্তব্যে উল্লেখ করেন, হাবিবুল্লাহ সিদ্দিকী বিশ্ব নবী হযরত মুহাম্মদ (সাঃ) ওনার ব্যক্তিগত জীবন নিয়ে ব্যাঙ্গাত্বক ও কুরুচিপূর্ণ বক্তব্য প্রদান সহ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালন করাকে খ্রীষ্ট্রানদের বড় দিন, হিন্দুদের জন্মাষ্ঠামী ও বৌদ্ধ পূর্ণিমার অনুকরন বলে আপত্তিকর কথা ফেসবুকে ও ইউটিউবে পোষ্ট করে ধর্মীয় অনুভূতিতে আঘাত করেছেন। একারনে আয়োজকরা এর প্রতিবাদ ও হাবিবুল্লাহ সিদ্দিকীর দৃষ্টান্তমূলক বিচার দাবী করেন।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মাওলানা ফফরুল ইসলাম, রাজারহাট সদর বনিক সমিতির সভাপতি আলহাজ্ব আমজাদ হোসেন, আওয়ামী লীগ নেতা বাবুল হোসেন, মকবুল হোসেন মাষ্টার, নুর মোহাম্মদ প্রমূখ।


দেশসংবাদ/এফএইচ/বি

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft