ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৬ আগস্ট ২০১৯ || ১১ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ রুমিন হয়তো শিগগির বিয়েশাদি করবেন, তাই তার একটা প্লট দরকার ■ ভিটেবাড়ি ফেরত না দিলে মিয়ানমারে যাবে না রোহিঙ্গারা ■ সৌদির বিমান ঘাঁটিতে ড্রোন হামলা ■  রাষ্ট্রায়ত্ত ব্যাংকগুলোকে আর মূলধন দেবে না সরকার ■  পাবলিক বিশ্ববিদ্যালয়ে শিক্ষক নিয়োগ-পদোন্নতির নীতিমালা চূড়ান্ত ■ জাতীয় মহিলা পার্টির সভানেত্রী সালমা, সম্পাদিকা নাজমা ■ রাখাইনে তুমুল সংঘর্ষ, সেনাবাহিনীর বিমান হামলা ■ ২৫ দিনে হাসপাতালে ৪৫ সহস্রাধিক ডেঙ্গু রোগী ■ খেলাপি ঋণ এখনই কমার সুযোগ নেই ■ রাতের অন্ধকারে জামালপুর ত্যাগ করেছেন ডিসি ■ কেড়ে নেয়া হচ্ছে সেই ডিসির শুদ্ধাচার সনদ ■ কিশোর গ্রুপ স্টার বন্ডের ১৭ সদস্যের কারাদণ্ড
ভোলায় পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত
কামরুজ্জামান শাহীন, ভোলা
Published : Wednesday, 7 August, 2019 at 9:33 PM, Update: 07.08.2019 9:41:08 PM

ভোলা জেলা পুলিশের আগস্ট ২০১৯ মাসিক কল্যান ও অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৭আগস্ট) ভোলা জেলা পুলিশ লাইনে মাসিক কল্যান সভা  জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে মাসিক  অপরাধ সভা অনুষ্ঠিত হয়।

মাসিক কল্যান সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও সভাপতিত্ব করেন ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। তিনি সকল পুলিশ সদস্যদের কল্যান সংক্রান্ত বিষয়ে বিভিন্ন মতামত গ্রহণ করেন এবং দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। পাশাপাশি সকল পুলিশ সদস্যদের সেবার মানসিকতা নিয়ে দায়িত্ব পালনের জন্য নির্দেশ দেন।
এদিকে মাসিক অপরাধ সভায় সভাপতিত্ব করেন ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা পুলিশ সুপার(প্রশাসন) মো.সাফিন মাহমুদ,অতিরিক্ত জেলা পুলিশ সুপার(সদর) মো. মিজানুর রহমান, সহকারী পুলিশ সুপার(চরফ্যাসন) শেখ সাব্বির হোসেন, সহকারী পুলিশ সুপার(লালমোহন)মো. শামিম কুদ্দূস ভুইয়া, পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ,ভোলা জেলার সকল থানার অফিসার ইনচার্জগন, পুলিশ লাইন্স এর বিভিন্ন পর্যায়ের অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।

মাসিক অপরাধ সভায় থানার অফিসার ইনচার্জ (ওসি) তাদের থানা এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি তুলে ধরেন। জনবান্ধব পুলিশি সেবা প্রদানের জন্য এবং আসছে ঈদ উল আযহায় ভোলা জেলাবাসী যাতে সর্বোচ্চ পুলিশি সেবা পায় সেটা নিশ্চিত করার জন্য সকল অফিসারদের নির্দেশ প্রদান করেন পুলিশ সুপার।

উক্ত সভায় অপরাধ নিয়ন্ত্রন, সামাজিক জনসচেতনতা বৃদ্ধি ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনকারী জেলা পুলিশের সদস্যদের মধ্যে পুরস্কার ও সনদপত্র প্রদান করেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।
 
দেশসংবাদ/এসকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft