ঢাকা, বাংলাদেশ || রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯ || ১ পৌষ ১৪২৬
শিরোনাম: ■ গ্রাম পুলিশের চাকরি সরকারিকরণের নির্দেশ হাইকোর্টের ■ গাজীপুরে ফ্যান কারখানায় অগ্নিকাণ্ডে নিহত ১০ ■ শ্যামপুরে ওএমএসের বিপুল পরিমাণ আটা ও চাল উদ্ধার ■ অমিত শাহ প্রতিবেশী ও বন্ধুত্ব শব্দগুলো মুছে ফেলছেন ■ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে কলেজছাত্রীর চুলের মুঠি ধরে টানার অভিযোগ ■ দেশের জন্য কখন কী প্রয়োজন, ভালোভাবে জানি ■ অপরাধের ধরন অনুযায়ী রাজাকারদের বিচার ■ বিক্ষোভের আগুনে জ্বলছে ভারত, নিহত ৬ ■ ভারতে গণহত্যার প্রস্তুতি চলছে ■ আসামিরা মাটির নিচে থাকলেও খুঁজে বের করতে হবে ■ সম্রাট-আরমানের বিরুদ্ধে আরেক মামলায় চার্জশিট গ্রহণ ■ নিউজিল্যান্ডে অগ্ন্যুৎপাত, নিহত বেড়ে ১৬
ঈদের দিন কি বৃষ্টি হচ্ছে ?
দেশসংবাদ ডেস্ক
Published : Wednesday, 7 August, 2019 at 9:40 PM, Update: 08.08.2019 8:10:15 PM

ঈদের দিন কি বৃষ্টি হচ্ছে ?

ঈদের দিন কি বৃষ্টি হচ্ছে ?

পবিত্র ঈদুল আজহার দিনেও বৃষ্টির সম্ভাবনা রয়েছে। সবশেষ ঈদুল ফিতরের দিনে সারা দেশে বৃষ্টি হয়। আগামী সোমবার সারা দেশে ঈদুল আজহা উদযাপিত হবে।

ঈদের দিনে নিম্নচাপের প্রভাবে চট্টগ্রাম, মোংলা ও পায়রা সমুদ্রবন্দর এবং কক্সবাজার উপকূলীয় অঞ্চলে ৩ নম্বর সতর্ক সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে।

আবহাওয়া অধিদফতর সূত্রে জানা যায়, বঙ্গোপসাগরে নিম্নচাপ সৃষ্টি হয়েছে। এই নিম্নচাপের প্রভাবে সাগর উত্তাল রয়েছে। এ কারণে উপকূলীয় এলাকায় ৩ নম্বর সতর্ক সংকেত জারি করা হয়েছে। এমন আবহাওয়া আরও এক সপ্তাহ ধরে থাকতে পারে।

আবহাওয়া অধিদফতর সূত্রে জানা যায়, ঈদুল আজহার দিনও বৃষ্টি হতে পারে।

আবহাওয়াবিদ আফতাবউদ্দিন সাংবাদিকদের জানান, উত্তর বঙ্গোপসাগর, বাংলাদেশ ও পশ্চিমবঙ্গ উপকূলীয় এলাকায় অবস্থানরত নিম্নচাপটি গভীর নিম্নচাপ আকারে ভারতের ওডিশা উপকূলের দিকে এগিয়ে গেছে।

এই নিম্নচাপের প্রভাবে আজ ও আগামীকাল খুলনা, বরিশালের উপকূলীয় অঞ্চলে বৃষ্টি হবে। শুক্রবার বৃষ্টির মাত্রা কমে এলেও শনিবার থেকে মঙ্গলবার পর্যন্ত দেশের বিভিন্ন স্থানে হালকা থেকে মাঝারি মাত্রার বৃষ্টির আশংকা রয়েছে।

দেশসংবাদ/আলো


আরও সংবাদ   বিষয়:  ঈদুল আজহা   বৃষ্টি  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft