ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৬ আগস্ট ২০১৯ || ১১ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ ভয়াবহ বন্যায় সুদানে ৬২ জনের প্রাণহানি ■ জম্মু-কাশ্মীর নিয়ে বৈঠকে বসছেন মোদি-ট্রাম্প ■ প্রকল্পের মেয়াদ বাড়লেও নিরক্ষরতা পিঁছু ছাড়ছে না ■ ভারতের মোকাবিলায় প্রস্তুত পাকিস্তানি সেনারা ■ ডাকসুর অচলাবস্থার জন্য ছাত্রলীগ দায়ী ■ রুমিন হয়তো শিগগির বিয়েশাদি করবেন, তাই তার একটা প্লট দরকার ■ ভিটেবাড়ি ফেরত না দিলে মিয়ানমারে যাবে না রোহিঙ্গারা ■ সৌদির বিমান ঘাঁটিতে ড্রোন হামলা ■  রাষ্ট্রায়ত্ত ব্যাংকগুলোকে আর মূলধন দেবে না সরকার ■  পাবলিক বিশ্ববিদ্যালয়ে শিক্ষক নিয়োগ-পদোন্নতির নীতিমালা চূড়ান্ত ■ জাতীয় মহিলা পার্টির সভানেত্রী সালমা, সম্পাদিকা নাজমা ■ রাখাইনে তুমুল সংঘর্ষ, সেনাবাহিনীর বিমান হামলা
রৌমারীতে ত্রাণ দিলেন পুলিশ সুপার
এজি লাভলু, কুড়িগ্রাম :
Published : Thursday, 8 August, 2019 at 12:09 AM

কুড়িগ্রামের রৌমারীতে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন পুলিশ সুপার মহিবুল ইসলাম খান (বিপিএম)। নিজস্ব উদ্যোগে নিজের অর্থায়নে উপজেলার বন্যা দুর্গত ৩শ’ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রীর প্যাকেট তুলে দেন তিনি। আজ বুধবার পুলিশ সুপার রৌমারীতে এসে দুর্গতদের হাতে ওই সাহায্য বিতরণ করেন।

এর আগে পুলিশ সুপার মহিবুল ইসলাম খান রৌমারী থানা পরিদর্শন করেন। পরিদর্শন শেষে তিনি ছুটে যান যাদুরচর ইউনিয়নের ধনারচর চরের গ্রামের দুর্গতদের মাঝে। এখানে ত্রাণ সামগ্রী বিতরণ শেষে বন্যায় ক্ষতিগ্রস্থ সায়েদাবাদ ও ইজলমারী এলাকায় দুর্গতদের কাছে গিয়ে সহায্যের হাত বাড়িয়ে দেন। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, চিনি, সয়াবিন তেল।

ত্রাণ সামগ্রী বিতরণ শেষে বিকালে রাজীবপুর থানা পরিদর্শন করেন পুলিশ সুপার। এসময় তিনি সাংবাদিকদের জানান, বন্যায় ক্ষতিগ্রস্থ দুর্গতদের সরকারিভাবে সাহায্য সহযোগিতা করা হয়েছে। এরপরও যদি আমরা সবাই সহযোগিতার হাত বাড়িয়ে দেই তাহলে বন্যায় ক্ষতিগ্রস্থ অভাবি দরিদ্ররা আবার ঘুরে দাড়াবে।

দেশসংবাদ/প্রতিনিধি/এসআই

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft