ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৬ আগস্ট ২০১৯ || ১১ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ প্রকল্পের মেয়াদ বাড়লেও নিরক্ষরতা পিঁছু ছাড়ছে না ■ পাকিস্তান সেনা ভারতের মোকাবিলাতে প্রস্তুত ■ ডাকসুর অচলাবস্থার জন্য ছাত্রলীগ দায়ী ■ রুমিন হয়তো শিগগির বিয়েশাদি করবেন, তাই তার একটা প্লট দরকার ■ ভিটেবাড়ি ফেরত না দিলে মিয়ানমারে যাবে না রোহিঙ্গারা ■ সৌদির বিমান ঘাঁটিতে ড্রোন হামলা ■  রাষ্ট্রায়ত্ত ব্যাংকগুলোকে আর মূলধন দেবে না সরকার ■  পাবলিক বিশ্ববিদ্যালয়ে শিক্ষক নিয়োগ-পদোন্নতির নীতিমালা চূড়ান্ত ■ জাতীয় মহিলা পার্টির সভানেত্রী সালমা, সম্পাদিকা নাজমা ■ রাখাইনে তুমুল সংঘর্ষ, সেনাবাহিনীর বিমান হামলা ■ ২৫ দিনে হাসপাতালে ৪৫ সহস্রাধিক ডেঙ্গু রোগী ■ খেলাপি ঋণ এখনই কমার সুযোগ নেই
নেত্রকোনা জেলার শ্রেষ্ঠ ওসি কেন্দুয়ার রাশেদুজ্জামান
ভজন দাস, নেত্রকোনা
Published : Thursday, 8 August, 2019 at 1:06 AM


নেত্রকোনা জেলায় ১ম বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হয়ে পুরস্কৃত হয়েছেন নেত্রকোনার কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান।

নেত্রকোনা পুলিশ সুপার আলী আকবর মুন্সী বুধবার বিকেলে নেত্রকোনা জেলার কেন্দুয়া থানায় বিভিন্ন কর্মক্ষেত্রে স্বীকৃতিস্বরূপ শ্রেষ্ঠ ওসি হিসেবে আনুষ্ঠানিকভাবে মোহাম্মদ রাশেদুজ্জামানের হাতে সম্মাননা সনদ, ক্রেস্ট ও আর্থিক পুরস্কার তুলে দেন।

এর আগে নেত্রকোনা পুলিশ সুপার কার্যালয়ে পুলিশ সুপার মোঃ আকবর আলী মুন্সীর সভাপতিত্বে নেত্রকোনা জেলার মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় গত জুলাই মাসে নেত্রকোনা জেলার ১০টি থানার মধ্যে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে নেত্রকোনার কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রাশেদুজ্জামানকে মনোনীত করা হয়।

এসময় সভায় জেলার সার্বিক আইন-শৃংঙ্খলা বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা হয় এবং জুলাই মাসের কৃতিত্বপূর্ণ কাজের জন্য পুলিশ সদস্যদের পুরুস্কৃত করা হয়। এতে শ্রেষ্ঠ সার্কেল নির্বাচিত হয়ে পুরুস্কৃত হয়েছেন কেন্দুয়া সার্কেলের সহকারি পুলিশ সুপার মাহমুদুল হাসান, শ্রেষ্ঠ অফিসার ইন-চার্জ কেন্দুয়া থানার মোহাম্মদ রাশেদুজ্জামান, শ্রেষ্ঠ ইন্সপেক্টর (তদন্ত) নেত্রকোনা মডেল থানার নাজমুল হাসান, শ্রেষ্ঠ এসআই (নিঃ) দূর্গাপুর থানার মোঃআতোয়ার রহমান, শ্রেষ্ঠ এএসআই (নিঃ) মোহনগঞ্জ থানার আফজাল হোসেন এবং শ্রেষ্ঠ চৌকিদার হিসেবে পূর্বধলা থানার ৪নং জারিয়া ইউনিয়ন পরিষদের মোঃ তাজ্জত আলী।

এসময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এস,এম আশরাফুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শাহজাহান মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (নেত্রকোনা সদর সার্কেল) ফকরুজ্জামান জুয়েলসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাবৃন্দ।

গত ২৪ মে-২০১৯ নেত্রকোনার কেন্দুয়া থানায় যোগদানের পর থেকে থানায় ওসি রাশেদ দায়িত্ব পালন করে আসছেন। তারপর থেকেই মাদক, সন্ত্রাস, জুয়া ও সামাজিক অপরাধের বিরুদ্ধে জিহাদ ঘোষনা করেন এই পুলিশ কর্মকর্তা। তার নিরলস পরিশ্রম, আন্তরিকতা, সাহসীকতা, সৌহার্দ পূর্ন আচরনে কেন্দুয়া পরিনত হচ্ছে শান্তির জনপদে।

দেশসংবাদ/এফএইচ/mmh

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft