ঢাকা, বাংলাদেশ || সোমবার, ১৯ আগস্ট ২০১৯ || ৪ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ এবার এফআর টাওয়ারের মালিক ফারুক গ্রেফতার ■ মানুষের ওপর দমন-পীড়ন বন্ধ করতে প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান ■ রোহিঙ্গা প্রত্যাবাসনে প্রস্তুত বাংলাদেশ ■ বঙ্গবন্ধু হত্যায় জিয়া নয়, আ. লীগ নেতারা জড়িত ■ সাংবাদিক ছাড়া গণমাধ্যম মালিকরা অস্তিত্বহীন ■ নবম ওয়েজ বোর্ড নিয়ে আপিলের আদেশ মঙ্গলবার ■ অবশেষে জিব্রাল্টার ছাড়ল সেই ইরানি ট্যাংকার ■ ডেঙ্গু দমন নিয়ে অসন্তোষ হাইকোর্টের ■ ঢাকা মেডিকেলে দু'পক্ষের ব্যাপক সংঘর্ষ, আহত ২০ ■ ফিলিস্তিনে ইসরাইলের রকেট হামলা ■ ঘুষ প্রদানকারীদের বিরুদ্ধেও ব্যবস্থা নিতে হবে ■ কাশ্মীরিদের ওপর অত্যাচার চালানো হচ্ছে
তিনি পেছন থেকে বঙ্গবন্ধুকে সাহস যুগিয়েছেন
দেশসংবাদ, ঢাকা
Published : Thursday, 8 August, 2019 at 11:42 AM, Update: 08.08.2019 2:29:28 PM

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিনে তাকে ইতিহাসের মহামানবের সঙ্গে তুলনা করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বলেছেন, তিনি (ফজিলাতুন্নেছা মুজিব) শুধু বঙ্গবন্ধুর জীবন সঙ্গীই ছিলেন না, ছিলেন বঙ্গবন্ধুর রাজনৈতিক সাথীও।

বৃহস্পতিবার বনানীতে শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৮৯তম জন্মদিন উপলক্ষে তার কবরস্থানে পুষ্পস্তবক অর্পণ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর সব আন্দোলন সংগ্রামের সহযোগী। তিনি পেছন থেকে বঙ্গবন্ধুকে সাহস যুগিয়েছেন, তাকে সমর্থন দিয়ে গেছেন। তিনি পরিবার ও দলকে সামলে নেয়ার জন্য কাজ করেছেন।

এসময় আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকেও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। পরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব আত্মার শান্তি ও দেশ ও জাতির কল্যাণ কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাসিম, তথ্যমন্ত্রী হাছান মাহমুদ প্রমুখ।

দেশসংবাদ/আলো

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
সম্পাদকীয় কার্যালয়
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল, ঢাকা-১০০০, বাংলাদেশ।।
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft