ঢাকা, বাংলাদেশ || রবিবার, ১৮ আগস্ট ২০১৯ || ৩ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ কাচাঁ চামড়া নষ্ট হয়েছে মাত্র ১০ হাজার পিস ■ ঢাকা মেডিকেলে দু'পক্ষের ব্যাপক সংঘর্ষ, আহত ২০ ■ ফিলিস্তিনে ইসরাইলের রকেট হামলা ■ ঘুষ প্রদানকারীদের বিরুদ্ধেও ব্যবস্থা নিতে হবে ■ কাশ্মীরিদের ওপর অত্যাচার চালানো হচ্ছে ■ ব্যারিস্টার মওদুদের জন্য দেশটা পিছিয়ে গেছে ■ এবারের ঈদযাত্রায় সড়ক দুর্ঘটনায় নিহত ২২৪ ■ শিগগিরই রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু ■  বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ৭ ■ চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশ পাঠানো হবে ■ ভুলের চোরাবালিতে আটকে রাজনীতিতে শূন্য বিএনপি ■ চামড়ার বাজারে নৈরাজ্যর প্রতিবাদে মানববন্ধন
বাহুবলে ট্রাক চাপায় বৃদ্ধসহ নিহত ২
এস এম সুরুজ আলী, হবিগঞ্জ
Published : Thursday, 8 August, 2019 at 5:07 PM, Update: 08.08.2019 9:23:05 PM

হবিগঞ্জের বাহুবলে ট্রাক চাপায় বৃদ্ধসহ দুই জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের চলিতাতলা নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থলেই মারা যান উপজেলার নারিকেলতলা গ্রামের মৃত মারফত উল্লাহর ছেলে আলফু মিয়া (৭০)।

গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে বিকেলে মৃত্যু হয় উপজেলার বকুলপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে সোহেল মিয়ার (৩০)। দুর্ঘটনার পরই ট্রাক চালক ও হেলপারকে পুলিশ আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় উত্তেজিত জনতা ঢাকা সিলেট মহাসড়কে যান চলাচল বন্ধ করে দেয়। খবর পেয়ে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান ঘটনাস্থলে পৌছে উত্তেজিত জনতাকে শান্তনা দিয়ে যান চলাচল স্বাভাবিক করেন।

বাহুবল মডেল থানার ওসি (তদন্ত) আলমগীর কবির বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, সকালে সিলেট থেকে ঢাকাগামী একটি ট্রাক চলিতাতলা নামক স্থানে পৌছলে পথচারী রাস্তা পার হতে গিয়ে এদিক সেদিক ছুটাছুটি করলে ট্রাক তাকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি সিএনজি অটোরিকশাকেও চাপা দেয়।

দুর্ঘটনায় আহত আলফু মিয়াকে গুরুতর আহত অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। গুরুতর আহত সোহেল মিয়া সিলেট হাসপাতালে মারা যান।


দেশসংবাদ/এসকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
সম্পাদকীয় কার্যালয়
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল, ঢাকা-১০০০, বাংলাদেশ।।
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft