ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৬ আগস্ট ২০১৯ || ১১ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ রুমিন হয়তো শিগগির বিয়েশাদি করবেন, তাই তার একটা প্লট দরকার ■ ভিটেবাড়ি ফেরত না দিলে মিয়ানমারে যাবে না রোহিঙ্গারা ■ সৌদির বিমান ঘাঁটিতে ড্রোন হামলা ■  রাষ্ট্রায়ত্ত ব্যাংকগুলোকে আর মূলধন দেবে না সরকার ■  পাবলিক বিশ্ববিদ্যালয়ে শিক্ষক নিয়োগ-পদোন্নতির নীতিমালা চূড়ান্ত ■ জাতীয় মহিলা পার্টির সভানেত্রী সালমা, সম্পাদিকা নাজমা ■ রাখাইনে তুমুল সংঘর্ষ, সেনাবাহিনীর বিমান হামলা ■ ২৫ দিনে হাসপাতালে ৪৫ সহস্রাধিক ডেঙ্গু রোগী ■ খেলাপি ঋণ এখনই কমার সুযোগ নেই ■ রাতের অন্ধকারে জামালপুর ত্যাগ করেছেন ডিসি ■ কেড়ে নেয়া হচ্ছে সেই ডিসির শুদ্ধাচার সনদ ■ কিশোর গ্রুপ স্টার বন্ডের ১৭ সদস্যের কারাদণ্ড
হবিগঞ্জে পুলিশ সুপার'র অবৈতনিক স্কুল পরিদর্শন
এসএম সুরুজ আলী, হবিগঞ্জ
Published : Thursday, 8 August, 2019 at 5:33 PM, Update: 08.08.2019 6:42:38 PM

হবিগঞ্জ শহরের মাহমুদাবাদ এলাকার বাসিন্দা কলেজছাত্রী শিরিন আক্তার সোনিয়ার প্রতিষ্ঠিত ‘মায়ের মমতা অবৈতনিক বিদ্যালয় ও জহুরা খাতুন পাঠাগার’ পরিদর্শন করেছেন পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা। বৃহস্পতিবার দুপুরে তিনি এ স্কুলটি পরিদর্শন করেন।

এ সময় তিনি স্কুলের শিক্ষার্থীদের মধ্যে ডেঙ্গু, ইভটিজিং, বাল্য বিবাহ, মাদক, জঙ্গিবাদ, গ্রাম্যদাঙ্গা সম্পর্কে গণসচেতামূলক বক্তব্য দেন এবং শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করেন। দেশ সংবাদে এ বিষয়ে গুরুত সহকারে খবর প্রকাশের পর পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা স্কুলটি পরিদর্শনে আগ্রহ প্রকাশ করেন।

এ সময় উপস্থিত ছিলেন হবিগঞ্জ সদর মডেলর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাসুক আলী, ট্রাফিক এর ওসি (টিআই) ফারুক আল-মামুন ভুইয়া, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ এস এম সুরুজ আলী ও সাবেক সাধারণ সম্পাদক মোঃ ছানু মিয়া। উল্লেখ্য, টিউশনি করে নিজের কষ্টার্জিত টাকা দিয়ে দরিদ্র ছেলেমেয়েদের মধ্যে শিক্ষার আলো ছড়িয়ে দিচ্ছেন কলেজছাত্রী সোনিয়া।

দেশসংবাদ/এসকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft