ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯ || ২৮ অগ্রহায়ণ ১৪২৬
শিরোনাম: ■ আগুনে আহতদের ৫০ হাজার করে দিলো শ্রম মন্ত্রণালয় ■ মিয়ানমারকে বিশ্বাস করা যায় না ■ আর সান্ধ্যকালীন কোর্সে ভর্তি নেবে না জবি ■ রংপুরে ১৪১ জন মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ ■ খালেদাকে ১৭ বছর জেল খাটতে হবে ■ পা ছুঁয়ে সালাম করতেই এনামুরকে যা করলো নূর ■ বিএনপি কর্মী ভেবে পুলিশকে পেটালেন ওসি ■ আসামে কারফিউ ভেঙে বিক্ষোভ, পুলিশের গুলিতে নিহত ৩ ■ বড় দিন ও থার্টি ফার্স্টে উন্মুক্ত স্থানে গানবাজনা নয় ■ পাঁচ বছরের মধ্যে তৃতীয় দফায় ভোট দিচ্ছেন ব্রিটিশরা ■ দুর্নীতির জন্য সব অর্জন ম্লান হয় ■ মির্জা ফখরুলসহ ১৩৫ জনের বিরুদ্ধে মামলা
মাংস বাসায় পৌঁছে দেব, তবুও শহরটা নোংরা করবেন না
দেশসংবাদ, ঢাকা :
Published : Thursday, 8 August, 2019 at 7:37 PM, Update: 08.08.2019 7:54:13 PM

মাংস বাসায় পৌঁছে দেব, তবুও শহরটা নোংরা করবেন না

মাংস বাসায় পৌঁছে দেব, তবুও শহরটা নোংরা করবেন না

প্রতিটি নির্ধারিত স্থান থেকে মাংস বাসায় পৌঁছে দেয়া হবে, তবুও আপনারা শহরটা নোংরা করবেন না। এ কথা বলেছেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম। তিনি বলেন, যত দ্রুত সম্ভব কোরবানির পশুর বর্জ্য অপসারণ করা হবে বলে জানিয়েছেন তবে বর্জ্য অপসারণের জন্য কোন সময় তিনি বেঁধে দিতে চান না।

মেয়র বলেন, আমার টিমের জন্য এবার প্রথম কোরবানির ঈদের বর্জ্য ব্যবস্থাপনা একটি বিরাট চ্যালেঞ্জ। আমি কাজ করে দেখিয়ে দিতে চাই। সেজন্য কোন সময় দিতে চাই না। ঈদের পরের দিন আপনাদের সংবাদ সম্মেলনের মাধ্যমে আপডেট তথ্য জানানো হবে। বৃহস্পতিবার পবিত্র ঈদুল আজহা উপলক্ষে কোরবানি পশুর বর্জ্য ব্যবস্থাপনা সংক্রান্ত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন ঢাকা উত্তরের মেয়র।

সিটি কর্পোরেশনের নিধারিত স্থানে পশু কোরবানির আহ্বান জানিয়ে আতিকুল ইসলাম বলেন, আপনাদের জন্য একটা চ্যালেঞ্জ সিটি করপোরেশনের নির্ধারিত স্থানে কোরবানি করে সেই মাংস বাসায় নিয়ে যাওয়া। আমি সিটি কর্পোরেশনের গাড়ি দিয়ে প্রতিটি নির্ধারিত স্থান থেকে মাংস পৌঁছে দেব। দয়া করে তবুও আপনারা শহরটা নোংরা করবেন না।

কোরবানির গরু কিনে রাস্তায় প্রদর্শনী না করার অনুরোধ জানিয়ে মেয়র বলেন, অনেকে পশু কিনে রাস্তায় প্রদর্শন করেন, রাস্তা নোংরা করেন। এটা একদম ঠিক না। কেউ সেটা করলে জরিমানা করা হবে। আজকে একজন ব্যক্তিকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সংবাদ সম্মেলনে মেয়র কোরবানির বর্জ্য অপসারণে সিটি কর্পরেশন গৃহীত বিভিন্ন পদক্ষেপের কথা তুলে ধরেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিএনসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুল হাই, ডিজিএম মাইদুল ইসলাম প্রমুখ।

দেশসংবাদ/এসআই


আরও সংবাদ   বিষয়:  ডিএনসিসি   মেয়র আতিকুল ইসলাম  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft