ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৬ আগস্ট ২০১৯ || ১১ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ জম্মু-কাশ্মীর নিয়ে বৈঠকে বসছেন মোদি-ট্রাম্প ■ প্রকল্পের মেয়াদ বাড়লেও নিরক্ষরতা পিঁছু ছাড়ছে না ■ ভারতের মোকাবিলায় প্রস্তুত পাকিস্তানি সেনারা ■ ডাকসুর অচলাবস্থার জন্য ছাত্রলীগ দায়ী ■ রুমিন হয়তো শিগগির বিয়েশাদি করবেন, তাই তার একটা প্লট দরকার ■ ভিটেবাড়ি ফেরত না দিলে মিয়ানমারে যাবে না রোহিঙ্গারা ■ সৌদির বিমান ঘাঁটিতে ড্রোন হামলা ■  রাষ্ট্রায়ত্ত ব্যাংকগুলোকে আর মূলধন দেবে না সরকার ■  পাবলিক বিশ্ববিদ্যালয়ে শিক্ষক নিয়োগ-পদোন্নতির নীতিমালা চূড়ান্ত ■ জাতীয় মহিলা পার্টির সভানেত্রী সালমা, সম্পাদিকা নাজমা ■ রাখাইনে তুমুল সংঘর্ষ, সেনাবাহিনীর বিমান হামলা ■ ২৫ দিনে হাসপাতালে ৪৫ সহস্রাধিক ডেঙ্গু রোগী
শেরপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ ও ঈদ সামগ্রী বিতরণ
জাহিদুল খান সৌরভ, শেরপুর
Published : Thursday, 8 August, 2019 at 9:05 PM, Update: 08.08.2019 9:46:03 PM

শেকড়ের টানে থাকি একসাথে এ স্লোগান কে সামনে রেখে শেরপুর জেলার সদর উপজেলা ৫নং ধলা ইউনিয়নের ধলাকান্দা বাজারস্থ স্থানে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ ও ঈদ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (ময়মনসিংহ) জামালপুর শেরপুর জেলা সমিতি।

৭আগষ্ট বুধবার সকালে দু'শত হত দরিদ্রের মাঝে জামালপুর শেরপুর সমিতির নেতারা ত্রাণ ও ঈদ সামগ্রী বিতরণ করেন। বন্যা দুর্গতদের ত্রাণ ও ঈদ সামগ্রীর মাঝে  ছিল ১ কেজি আতপ চাল, ২৫০ গ্রাম সেমাই, ১/২ কেজি চিনি, ২ প্যাক গুড়া দুধ ও তেল ৫০০ গ্রাম।

সকাল ১০টায় বণ্যা দূর্গতদের হাতে ত্রান ও ঈদ সামগ্রী তুলে দেন প্রফেসর হারুনুর রশিদ ডেইডি বিজ্ঞান বিভাগ (বাকৃবি),সহকারী প্রফেসর সাইফুর রহমান মাইক্লোবাইলজি বিভাগ। এছাড়া অন্যন্যেদের মধ্যে উপস্থিত ছিলেন জামালপুর শেরপুর জেলা সমিতির সাধারন সম্পাদক নাজমুল হক নয়ন, ৫নং ধলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রইস উদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তসলিম উদ্দিন, ধলা সরকারি প্রা: বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহাদাৎ হোসেন লিটন ,কৃষি কর্মকর্তা পবন মিয়া, ছাত্রলীগ নেতা মনোয়ার হোসেন আলিম, মাহফুজুর রহমান, লাবিব হাসান মিঠুন, উৎস সরকার, স্বদেশ চন্দ্র, রাসেল সহ প্রমুখ।

জামালপুর শেরপুর জেলা সমিতির সাধারন সম্পাদক নাজমুল হক নয়ন বলেন, আমরা আমাদের সাধ্যমত চেষ্টা করে বন্যা দুর্গতদের জন্য ত্রাণ ও ঈদ সামগ্রী নিয়ে এই হত-দরিদ্র বানবাসী মানুষের পাশে দাড়িয়েছি। ভবিষ্যতে এই এলাকায় দরিদ্র মানুষের সব ধরনের বিপদ-আপদে জামালপুর শেরপুর জেলা সমিতির (বাকৃবি) সকল সদস্য পাশে থাকবে।

দেশসংবাদ/এফএইচ/বি

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft