ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯ || ৮ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ সারেদেশে বজ্রপাতে নিহত ১২ ■ রাখাইনে প্রবেশ করতে চায় ইউএনএইচসিআর ■ এমপির পছন্দের ব্যক্তিই হবেন শিক্ষাপ্রতিষ্ঠানের সভাপতি ■ ডিসেম্বরের মধ্যে প্রাথমিকে আরো ২০ হাজার শিক্ষক নিয়োগ ■ রোহিঙ্গাদের ফেরত না যাওয়ার নেপথ্যে রয়েছে যার প্রভাব ■  ভারতের সঙ্গে কোনো আলোচনা নয় ■ বঙ্গবন্ধুর সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছিলেন জিয়াউর রহমান ■ বাংলাদেশের অশুভ শক্তিকে পরাভূত করতে হবে ■ ডেঙ্গুতে আক্রান্ত ৯৪ ডাক্তার ও ৩০০ স্বাস্থ্যকর্মী ■ তিনদিনে ৬৫৮ বাড়িতে অভিযান, ডেঙ্গু পাওয়া গেছে ৫৬ বাড়িতে ■ ভারত নয় পাকিস্তান যুদ্ধের চেষ্টা করছে ■ ছুটিতে গেলেন সেই তিন বিচারপতি
জীবননগরে বাড়ির গেটের ছাঁদ ধ্বসে স্কুল ছাত্র নিহত, আহত ৩
জামাল হোসেন খোকন, জীবননগর (চুয়াডাঙ্গা):
Published : Thursday, 8 August, 2019 at 10:17 PM

জীবননগর উপজেলার বাঁকা পুর্বপাড়ায় একটি বাড়ীর গেটের ছাঁদ ভেঙ্গে এক স্কুল ছাত্রের করুণ মৃত্যৃ হয়েছে। এ ঘটনায় তিনজন মারাত্মক ভাবে আহত হয়েছে। আহতদের জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্য্রসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঈদের মাত্র চারদিন আগে এমন মর্মান্তিক ঘটনায় নিহতের পরিবারে শোকের মাতম শুরু হয়েছে।


এলাকার প্রত্যক্ষদর্শীরা জানান, জীবননগর উপজেলার বাঁকা পুর্বপাড়ার হবি মিয়ার বাড়ীতে লোকজন না থাকার সুযোগে বৃহস্পতিবার সন্ধ্যার দিকে প্রতিবেশী আনসার আলীর ছেলে রাজু (১৩) সাইফুল ইসলামের ছেলে রিফাত(১০), শফিউদ্দিনের ছেলে হুসাইন(৬) ও মইন উদ্দিনের ছেলে নাইমসহ(৮) বেশ কিছু শিশু-কিশোর হবি মিয়ার বাড়ীর ছাঁদে ওঠে এবং সেখানে তারা আনন্দ উল্লাস করতে থাকে।

এ সময় তাদের মধ্যে কেউ কেউ আঁতশবাজিতে মেতে ওঠে। এক পর্যায়ে ওই বাড়ীর গেটের ছাঁদ ভেঙ্গে তারা সবাই নিচে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলে নাইম মারা যায় এবং অন্যরা মারাত্মক ভাবে আহত হয়। পরিবারের সদস্যরা তাদেরকে উদ্ধার করে জীবননগর হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক নাইমকে মৃত ঘোষনা করেন। এ ব্যাপারে বাঁকা ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার খায়রুল ইসলাম বলেন,ঘটনাটি মর্মান্তিক। আহতদের অবস্থ্যা আশঙ্কাজনক।

জীবননগর থানার অফিসার ইনচার্জ(তদন্ত) ফেরদৌস ওয়াহিদ বলেন,বাড়ির গেটের ছাঁদ ধ্বসে স্কুল ছাত্র নিহতের সংবাদ শুনে আমরা ঘটনা স্থল ও হাসপাতালে তাৎক্ষণিক গিয়েছিলাম। স্থানীয় এলাকাবাসী ও নিহতের পরিবারের লোকজনের সাথে কথা বলে জানতে পারি জনৈক হবি মিয়ার বাড়ির গেটের ছাঁদে উঠে খেলা করার সময় ছাঁটি ধ্বসে এক শিশু নিহত ও তিন জন্য আহত হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় কেউ অভিযোগ দিইনি এখনো। তবে নিহতের ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা রুজুর প্রস্তুতি চলছে।

দেশসংবাদ/এফএইচ/বি

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft