ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৬ আগস্ট ২০১৯ || ১১ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ ডাকসুর অচলাবস্থার জন্য ছাত্রলীগ দায়ী ■ রুমিন হয়তো শিগগির বিয়েশাদি করবেন, তাই তার একটা প্লট দরকার ■ ভিটেবাড়ি ফেরত না দিলে মিয়ানমারে যাবে না রোহিঙ্গারা ■ সৌদির বিমান ঘাঁটিতে ড্রোন হামলা ■  রাষ্ট্রায়ত্ত ব্যাংকগুলোকে আর মূলধন দেবে না সরকার ■  পাবলিক বিশ্ববিদ্যালয়ে শিক্ষক নিয়োগ-পদোন্নতির নীতিমালা চূড়ান্ত ■ জাতীয় মহিলা পার্টির সভানেত্রী সালমা, সম্পাদিকা নাজমা ■ রাখাইনে তুমুল সংঘর্ষ, সেনাবাহিনীর বিমান হামলা ■ ২৫ দিনে হাসপাতালে ৪৫ সহস্রাধিক ডেঙ্গু রোগী ■ খেলাপি ঋণ এখনই কমার সুযোগ নেই ■ রাতের অন্ধকারে জামালপুর ত্যাগ করেছেন ডিসি ■ কেড়ে নেয়া হচ্ছে সেই ডিসির শুদ্ধাচার সনদ
হবিগঞ্জে ডেঙ্গু প্রতিরোধে একযোগে পরিচ্ছন্নতা অভিযান
এসএম সুরুজ আলী, হবিগঞ্জ
Published : Thursday, 8 August, 2019 at 11:08 PM

হবিগঞ্জে ডেঙ্গু প্রতিরোধে একযোগে পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়েছে। বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসনের উদ্যোগে এ উপলক্ষে র‌্যালির আয়োজন করা হয়।জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে নিমতলা থেকে এই র‌্যালি বের হয়। পরে ৯জন নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে ৯টি টিম শহরের ৯টি ওয়ার্ডে পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালনা করে। এ সময় তারা ডেঙ্গুর বিষয়ে সচেতনতা মূলক প্রচার পত্র বিলি করে। এই কার্যক্রমে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, স্কাউট, বিএনসিসি, রেডক্রিসেন্ট, হবিগঞ্জ পৌরসভার পরিচ্ছন্নতা কর্মী এবং ফায়ার সার্ভিসের কর্মীরা অংশ গ্রহণ করে।


অভিযানে নিজ হাতে কোদাল ও বেলচা নিয়ে পরিচ্ছন্নতা কাজে অংশ নেন হবিগঞ্জের জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ, পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক নুরুল ইসলাম, হবিগঞ্জ পৌরসভার মেয়র মিজানুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব তারেক মোহাম্মদ জাকারিয়া, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মর্জিনা আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি শামসুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক অমিতাভ পরাগ তালুকদার, সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী প্রমুখ।



জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ বলেন, এক যোগে সমগ্র জেলায় এই পরিচ্ছন্নতা কার্যক্রম শুরু হয়েছে। সকল প্রতিষ্ঠান নিজ উদ্যোগে তাদের আঙ্গিনা পরিস্কার করার পাশাপাশি হাজার হাজার স্বেচ্ছাসেবক এই কার্যক্রমে অংশ গ্রহণ করেছেন।


দেশসংবাদ/এফএইচ/বি

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft