ঢাকা, বাংলাদেশ || রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ || ২৪ অগ্রহায়ণ ১৪২৬
শিরোনাম: ■ রুম্পার ‘বয়ফ্রেন্ড’কে সাত দিনের রিমান্ড আবেদন ■ ৪৬ লাখ টিআইএন ধারীকে রিটার্ন দাখিলে বাধ্য করা হবে ■ চুক্তিভিত্তিক নিয়োগের বিরুদ্ধে সোচ্চার প্রশাসন ■ ঢাকায় বলিউড তারকা সালমান-ক্যাটরিনা ■ মেসির হ্যাটট্রিকে রিয়ালকে উড়িয়ে শীর্ষস্থানে বার্সা ■ দিল্লিতে ভয়াবহ আগুন, নিহত ৪৩ (ভিডিও) ■ পিরোজপুরে বাসচাপায় ৩ অটোরিকশা যাত্রী নিহত ■ রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি, নিহত ১ আহত ২ ■ জাবি ভিসির বিরুদ্ধে অভিযোগ প্রমাণ হলে ব্যবস্থা ■ রুম্পার মৃত্যুর ঘটনায় ‘বয়ফ্রেন্ড’ আটক ■ ঢাকায় ৮ তলার ওপর ভবন অনুমোদন না দেয়ার পরিকল্পনা ■ এসএ গেমসে যে সব ইভেন্টে স্বর্ণ জিতল বাংলাদেশ
হাতকড়াসহ ছিনিয়ে নেয়া সেই আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত
দেশসংবাদ, গাইবান্ধা
Published : Friday, 9 August, 2019 at 9:55 AM

হাতকড়াসহ ছিনিয়ে নেয়া সেই আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

হাতকড়াসহ ছিনিয়ে নেয়া সেই আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে হাতকড়াসহ পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেয়া ১৮ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে গোবিন্দগঞ্জের কাটাখালী বাঁধের ওপর এ ঘটনা ঘটে।

পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে। এছাড়া এ ঘটনায় পুলিশের দুই সদস্যও আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

নিহতের নাম চিনু মিয়া (৩৮)। বাড়ি গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের বিশ্বনাথ গ্রামে। তার বিরুদ্ধে অস্ত্র আইন, হত্যা চেষ্টা, প্রতারণা, চাঁদাবাজি, অগ্নিসংযোগ ও নাশকতাসহ বিভিন্ন অভিযোগে থানায় অন্তত ১৮টি মামলা রয়েছে।

গোবিন্দগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান জানান, হাতকড়াসহ পুলিশের কাছ থেকে চিনু মিয়াকে ছিনিয়ে নিয়েছিল তার সহযোগীরা। কাটাখালী বাঁধ এলাকায় গা ঢাকা দিয়ে আছে এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার গভীর রাতে পুলিশ সেখানে অভিযানে যায়।

এসময় চিনু ও তার সহযোগীদের পুলিশ আটকের চেষ্টা করে। এ সময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে তারা। পরে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায় চিনু।

পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে। এ ঘটনায় আহত পুলিশের দুই সদস্যকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত বুধবার রাত ১০টার দিকে দরবস্ত ইউনিয়নের বিশ্বনাথ গ্রামের বাঁধের ওপরে পুলিশের কাছ থেকে হাতকড়াসহ চিনুকে ছিনিয়ে নেয় তার সহযোগী ও স্বজনরা। এ সময় পুলিশ চিনুর সহযোগী নুর আলম ও তাজনুরকে আটক করে।

দেশসংবাদ/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  গাইবান্ধা   গোবিন্দগঞ্জ   হাতকড়া   ছিনিয়ে   আসামি   বন্দুকযুদ্ধ   নিহত  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft