ঢাকা, বাংলাদেশ || রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ || ২৪ অগ্রহায়ণ ১৪২৬
শিরোনাম: ■ চুক্তিভিত্তিক নিয়োগের বিরুদ্ধে সোচ্চার প্রশাসন ■ ঢাকায় বলিউড তারকা সালমান-ক্যাটরিনা ■ মেসির হ্যাটট্রিকে রিয়ালকে উড়িয়ে শীর্ষস্থানে বার্সা ■ দিল্লিতে ভয়াবহ আগুন, নিহত ৪৩ (ভিডিও) ■ পিরোজপুরে বাসচাপায় ৩ অটোরিকশা যাত্রী নিহত ■ রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি, নিহত ১ আহত ২ ■ জাবি ভিসির বিরুদ্ধে অভিযোগ প্রমাণ হলে ব্যবস্থা ■ রুম্পার মৃত্যুর ঘটনায় ‘বয়ফ্রেন্ড’ আটক ■ ঢাকায় ৮ তলার ওপর ভবন অনুমোদন না দেয়ার পরিকল্পনা ■ এসএ গেমসে যে সব ইভেন্টে স্বর্ণ জিতল বাংলাদেশ ■ খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীতে মশাল মিছিল ■ সরকারি চাকুরেদের অফিস অনুপস্থিতিতে বেতন কর্তন
এডিসের লার্ভা পাওয়ায় পপুলার হাসপাতালকে জরিমানা
দেশসংবাদ, ঢাকা
Published : Friday, 9 August, 2019 at 10:26 AM, Update: 09.08.2019 10:38:12 AM

এডিসের লার্ভা পাওয়ায় পপুলার হাসপাতালকে  জরিমানা

এডিসের লার্ভা পাওয়ায় পপুলার হাসপাতালকে জরিমানা


ডেঙ্গুর বাহক এডিস মশার লার্ভা পাওয়ায় রাজধানীর উত্তরায় পপুলার হাসপাতালকে ২ লাখ টাকা জরিমানা করেছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (৮ আগস্ট) এডিস মশার লার্ভা নির্মূলে ডিএনসিসির ৩টি ভ্রাম্যমাণ আদালত রাজধানীর কয়েকটি এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানের নেতৃত্ব দেন ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিদ আনোয়ার।

এডিসের লার্ভা পাওয়ায় পপুলার হাসপাতালকে  জরিমানা

এডিসের লার্ভা পাওয়ায় পপুলার হাসপাতালকে জরিমানা

অভিযানে উত্তরার উইমেন মেডিকেল কলেজের ভেতরের ড্রেনে এডিস মশার লার্ভা পাওয়া যাওয়ায় ২ লাখ ৫০ হাজার, গরিবে নেওয়াজ এভিনিউর লুবনা হাসপাতালকে ৩০ হাজার এবং উত্তরা ৪ নম্বর সেক্টরের জাপান কাগুচি হাসপাতালকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়। এ ছাড়া পপুলার হাসপাতালে এডিসের লার্ভা পাওয়ায় ২ লাখ টাকা জরিমানা করা হয়।

এক বিজ্ঞপ্তিতে ডিএনসিসি জানায়, এডিস মশার লার্ভা ও এডিস মশার বংশবিস্তারের উপযোগী পরিবেশ পাওয়া যাওয়ায় মহাখালী অঞ্চলের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হেমায়েত হোসেন বারিধারার ১১টি বাড়ির মালিককে মোট ১ লাখ টাকা জরিমানা করেন। এ ছাড়া রাস্তা দখল করে কোরবানি পশু রাখার অপরাধে বারিধারা ৮ নম্বর সড়কে ওয়াহিদ খান নামে এক ব্যক্তিকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। কোরবানি পশু রাখার জন্য তৈরি করা ছাউনিটি উচ্ছেদ করা হয়।

এডিসের লার্ভা পাওয়ায় পপুলার হাসপাতালকে  জরিমানা

এডিসের লার্ভা পাওয়ায় পপুলার হাসপাতালকে জরিমানা

কারওয়ান বাজার অঞ্চলের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসান সাতবাড়ি কনস্ট্রাকশন সাইটের ভেতরে এডিস মশার লার্ভা খুঁজে পান। প্রতিষ্ঠানটিকে ৫০ হাজার টাকা জরিমানা করেন তিনি।

অভিযানে ডিএনসিসির সহযোগিতা করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সদস্যরা। ডিএনসিসির ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে বলে জানানো হয়েছে।

দেশসংবাদ/আলো


আরও সংবাদ   বিষয়:  পপুলার হাসপাতাল   এডিসের লার্ভা  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft