ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯ || ৭ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ বাংলাদেশের অশুভ শক্তিকে পরাভূত করতে হবে ■ ডেঙ্গুতে আক্রান্ত ৯৪ ডাক্তার ও ৩০০ স্বাস্থ্যকর্মী ■ তিনদিনে ৬৫৮ বাড়িতে অভিযান, ডেঙ্গু পাওয়া গেছে ৫৬ বাড়িতে ■ ভারত নয় পাকিস্তান যুদ্ধের চেষ্টা করছে ■ ছুটিতে গেলেন সেই তিন বিচারপতি ■ সোমবার বেতিসের বিপক্ষে জাদু দেখতে পারেন মেসি ■ রোহিঙ্গাদের প্ররোচণাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে ■ হাইকোর্টের ৩ বিচারপতিকে কাজ থেকে বিরত থাকার নির্দেশ ■ পিলখানা হত্যাকাণ্ডের দায় আ.লীগকে নিতে হবে ■ আইন প্রয়োগকারী সংস্থাগুলো সব অনিয়মের সাথে জড়িত ■ সড়ক দুর্ঘটনা বন্ধে ১১১ সুপারিশ ■ ঠাকুরগাঁওয়ে দু’বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩
মালয়েশিয়া প্রবাসীদের ওবাইদুর রহমানের ঈদ শুভেচ্ছা
দেশসংবাদ, মালয়েশিয়া
Published : Friday, 9 August, 2019 at 5:39 PM

মুসলিম উম্মাহর প্রধান ধর্মীয় উৎসব ঈদ-উল-আযহা উপলক্ষ্যে মালয়েশিয়া সহ দেশে-প্রবাসে সকল মুসলমান ভাই-বোনদের ঈদ শুভেচ্ছা জানিয়েছেন,যিনি  দুঃস্থ মানুষের পাশে দাড়ায় মানবতার ফেরীওয়ালা,পরিছন্ন ছাত্ররাজনীতির ধারক ও বাহক খুলনার কৃতি সন্তান মালয়েশিয়া আমপাং শাখার স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোহাম্মদ ওবায়দুর রহমান।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ঈদ-উল-আযহায়,আল্লাহ রাব্বুল আলামিনের সন্তুষ্টি ও নৈকট্য লাভে আমাদেরকে ত্যাগ শিক্ষা দেয়।মুসলমানরা কুরবানী দেওয়ার মাধ্যমে মহান আল্লাহ রাব্বুল আল-আমিনের প্রতি আনুগত্য প্রকাশ করে থাকেন। পবিত্র ঈদুল আযহা-আমাদের সমাজে ধনী-গরিব, উঁচু-নীচুর ভেদাভেদ ভুলে সকল মানুষকে এক কাতারে দাড় করায়।

দেশের দুঃস্থ ও দরিদ্র ও মেহনতী মানুষের প্রতি ভ্রাতৃত্ব ও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সমাজের বিত্তবান শ্রেণীর মানুষ ঈদের এই আনন্দকে সকলের মাঝে ছড়িয়ে দেবেন বলে আশা প্রকাশ করেন তিনি ।

ওবায়দুর রহমান আরো বলেন ,আমাদের ঈদের আনন্দের সাথে সাথে শোকের মাস এ আগস্ট মাসে নিহত স্বাধীনতার স্হপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সহ সকল শহীদদের জন্য দোয়া করতে হবে।

বঙ্গবন্ধুর সোনার বংলা বাস্তবায়নে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দেশরত্ন শেখ হাসিনার সরকারকে বারবার ক্ষমতায় আনতে দলের প্রতিটি নেতা-কর্মী সহ সকলকে সুখে-দুঃখে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এমন প্রত্যাশা করে তিনি সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

দেশসংবাদ/প্রতিনিধি/আলো

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft