ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৬ আগস্ট ২০১৯ || ১১ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ প্রকল্পের মেয়াদ বাড়লেও নিরক্ষরতা পিঁছু ছাড়ছে না ■ পাকিস্তান সেনা ভারতের মোকাবিলাতে প্রস্তুত ■ ডাকসুর অচলাবস্থার জন্য ছাত্রলীগ দায়ী ■ রুমিন হয়তো শিগগির বিয়েশাদি করবেন, তাই তার একটা প্লট দরকার ■ ভিটেবাড়ি ফেরত না দিলে মিয়ানমারে যাবে না রোহিঙ্গারা ■ সৌদির বিমান ঘাঁটিতে ড্রোন হামলা ■  রাষ্ট্রায়ত্ত ব্যাংকগুলোকে আর মূলধন দেবে না সরকার ■  পাবলিক বিশ্ববিদ্যালয়ে শিক্ষক নিয়োগ-পদোন্নতির নীতিমালা চূড়ান্ত ■ জাতীয় মহিলা পার্টির সভানেত্রী সালমা, সম্পাদিকা নাজমা ■ রাখাইনে তুমুল সংঘর্ষ, সেনাবাহিনীর বিমান হামলা ■ ২৫ দিনে হাসপাতালে ৪৫ সহস্রাধিক ডেঙ্গু রোগী ■ খেলাপি ঋণ এখনই কমার সুযোগ নেই
শেরপুরে স্বামীর রোষানল থেকে বাঁচতে স্ত্রীর সংবাদ সম্মেলন
এসআই বাবলু,শেরপুর(বগুড়া)
Published : Friday, 9 August, 2019 at 5:47 PM

রোষানল, মিথ্যা মামলার ভয়ভীতি, নানা হয়রানির অপচেষ্টা এবং তার ছেলেসহ পরিবারের জীবনের নিরাপত্তা চেয়ে ৯ আগস্ট শুক্রবার বেলা ৩টা শেরপুর উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন ২য় স্ত্রী আফরোজা আক্তার লিপি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আফরোজা আক্তার লিপি বলেন, শেরপুরের ধর্নাঢ্য ব্যাক্তি শিল্পপতি শফিকুল ইসলাম শিরু সাথে আমার প্রেমের সম্পর্কের মাধ্যমে ২০০৯ সালে বিয়ে এবং একটি সন্তান হয়। পিতৃত্বের দাবী অস্বীকার করে পরবর্তীতে ওই শিল্পপতি কয়েক বছর ধরে বিভিন্ন মাধ্যমে আমার মামলা ও অভিযোগ কৌশলে তুলে নেওয়ায়। আমি সহজ সরলভাবে শিরুর বিরুদ্ধে তৎকালীন অভিযোগ তুলে নিলেও তিনি আমাকে ফাঁসানোর অপচেষ্টা করে আসছে দীর্ঘদিন ধরে। এরই ধারাবাহিকতায় গত ৬ আগস্ট  রাত ৮টার দিকে শফিকুল ইসলাম শিরু ও তার প্রথম স্ত্রী শামিমা আক্তার কুসুম এবং বড় মেয়ে শাম্মী আক্তার শিনু মিলে কৌশলে আমাকে ও আমার পরিবারকে প্রশাসনিক হয়রানির করার জন্য কৌশলে ১০ হাজার টাকা বিশেষ চিহ্নিত করে উপজেলার নয়াপাড়া গ্রামের আক্কাস আলীর ছেলে কামাল হোসেন কে আমার কাছে পাঠায়। এক পর্যায়ে আমার হাতে দেয়ার চেষ্টা করে। কিন্তু এতদিন পরে ওই টাকা শিরু সাহেব পাঠিয়েছে বলায় আমার সন্দেহ হলে আমি তাকে থানা পুলিশে সোপর্দ করি। এসময় কামাল ওই প্রসঙ্গে শহরের উত্তরসাহাপাড়ার আব্দুল লতিফের ছেলে মিনারুল হক তাকে দিয়েছে বলায় থানা পুলিশ তাকেও গ্রেফতার করে থানায় আনে।

মিনারুল তার স্বীকারোক্তি অনুযায়ী একই এলাকার সুশীল শীলের স্ত্রী হাসি মজুমদার, বুলবুলি মজুমদার  সুশিল, পল্লব সম্প্রতি ১০/১৫দিন আগে শিল্পপতি শিরুর বাড়ীতে বৈঠক করে এবং আমাকেসহ আমার পরিবারের সদস্যদের বগুড়া র‌্যাব দিয়ে মাদকের বিক্রির অভিযোগে মিথ্যা মামলা সাজানোসহ নানা হয়রানির অপচেষ্টা চালিয়ে আসছে। এ ঘটনার প্রেক্ষিতে শিল্পপতি শিরুসহ কয়েকজনের বিরুদ্ধে গত কয়েকদিন ধরে থানায় মামলা দিতে গেলেও স্থানীয় পুলিশ অপরাগতা প্রকাশ করছে। এহেন পরিস্থিতিতে তার ছেলে সোয়াদ ইসলাম সায়াম, বড়বোন বিউটি খাতুনসহ জীবনের নিরাপত্তাহীনতা বিধান এবং ষড়যন্ত্রকারিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনে সংশ্লিষ্ট কর্তৃপক্ষে প্রতি অনুরোধ জানিয়েছেন আফরোজা আক্তার লিপি।

এ ব্যাপারে শিল্পপতি শফিকুল ইসলাম শিরু সাথে মোবাইলে যোগাযোগ করলে তিনি বলেন, আমি কাউকে টাকা দিয়ে পাঠায়নি এবং কাউকে চিনিনা, তার অভিযোগের বিষয়ে আমি কিছু জানিনা।

দেশসংবাদ/প্রতিনিধি/আলো

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft