ঢাকা, বাংলাদেশ || রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ || ২৪ অগ্রহায়ণ ১৪২৬
শিরোনাম: ■ চুক্তিভিত্তিক নিয়োগের বিরুদ্ধে সোচ্চার প্রশাসন ■ ঢাকায় বলিউড তারকা সালমান-ক্যাটরিনা ■ মেসির হ্যাটট্রিকে রিয়ালকে উড়িয়ে শীর্ষস্থানে বার্সা ■ দিল্লিতে ভয়াবহ আগুন, নিহত ৪৩ (ভিডিও) ■ পিরোজপুরে বাসচাপায় ৩ অটোরিকশা যাত্রী নিহত ■ রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি, নিহত ১ আহত ২ ■ জাবি ভিসির বিরুদ্ধে অভিযোগ প্রমাণ হলে ব্যবস্থা ■ রুম্পার মৃত্যুর ঘটনায় ‘বয়ফ্রেন্ড’ আটক ■ ঢাকায় ৮ তলার ওপর ভবন অনুমোদন না দেয়ার পরিকল্পনা ■ এসএ গেমসে যে সব ইভেন্টে স্বর্ণ জিতল বাংলাদেশ ■ খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীতে মশাল মিছিল ■ সরকারি চাকুরেদের অফিস অনুপস্থিতিতে বেতন কর্তন
নেত্রকোনায় বিএনপ’র কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ
ভজন দাস, নেত্রকোনা
Published : Friday, 9 August, 2019 at 6:23 PM

নেত্রকোনায় বিএনপ’র কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ

নেত্রকোনায় বিএনপ’র কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ

নেত্রকোনা জেলা বিএনপির সদ্য ঘোষিত আহবায়ক কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ সমাবেশ কুশপুত্তলিকা দাহ ও দলীয় কার্যালয়ে তালা দিয়েছে বিএনপির নেতা কর্মীরা।

নেত্রকোনা পৌর শহরের ছোটবাজারস্থ জেলা বিএনপির কার্যালয়ে শুক্রবার দুপুরে জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি শামছুল আলম মারুফ,জেলার সাবেক সাংগঠনিক সম্পাদক এস.এম বজলুল কাদের সুজা ও জেলা ছাত্রদলের সাবেক আহবায়ক এড.মাসুদ রানা চৌধুরীর নেতৃত্বে কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ করে নেতাকর্মীরা।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,ছাত্রদলের সাবেক সভাপতিমোঃ জাহাঙ্গীর আলম মাসুদ,বিএনপি নেতা গাজী তোফায়েল হোসেন,পৌর বিএনপির সাধারণ সম্পাদক আমিনূল হক আমিন,বিএনপি নেতা জয়নাল আবেদীন তালুকদার,রশিদ ঢালী,মাসুদুল আজিজ টিটু,মোঃ সেলিকুর রহমান ফকির,যুবদল নেতা আবদুল্লাহ আর মানুন রনি,সুজন চৌধুরী,মোহাম্মদ ওমর ফারুকসহ স্থানীয় বিএনপি,যুবদল,ছাত্রদল,কৃষকদলের নেতাকর্মীরা।

নেত্রকোনায় বিএনপ’র কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ

নেত্রকোনায় বিএনপ’র কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ

এসময় বক্তারা বলেন,দলের জাতীয় কাউন্সিলকে সামনে রেখে সারাদেশে দল পূর্নগঠনে এবং আন্দোলন মূখী করার লক্ষে কাজ চলছে।বিএনপির কেন্দ্রীয় কমিটির সিনিয়র দায়িত্বশীল নেতৃবৃন্দের পরামর্শ ছাড়াই জেলা বিএনপির ত্যাগী নেতাদের বাদ দিয়ে ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স তরিঘড়ি করে গত ৫ আগষ্ট ডাঃ আনোয়ারুল হককে আহবায়ক ও রফিকুল ইসলাম হিলালীকে সদস্য সচিব করে ৬৭ সদস্য কমিটি ঘোষণা করা হয়।

বিক্ষোভ শেষে দলীয় কার্যালয়ের সামনে ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ইমরান সালেহ প্রিন্সএর কুশপুত্তলিকা দাহ করা হয়। পরে জেলা বিএনপির কার্যালয়ে তালা ঝুলিয়ে দেয়া হয়।

দেশসংবাদ/প্রতিনিধি/আলো


আরও সংবাদ   বিষয়:  নেত্রকোনা   বিক্ষোভ  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft