ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৬ আগস্ট ২০১৯ || ১১ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ রুমিন হয়তো শিগগির বিয়েশাদি করবেন, তাই তার একটা প্লট দরকার ■ ভিটেবাড়ি ফেরত না দিলে মিয়ানমারে যাবে না রোহিঙ্গারা ■ সৌদির বিমান ঘাঁটিতে ড্রোন হামলা ■  রাষ্ট্রায়ত্ত ব্যাংকগুলোকে আর মূলধন দেবে না সরকার ■  পাবলিক বিশ্ববিদ্যালয়ে শিক্ষক নিয়োগ-পদোন্নতির নীতিমালা চূড়ান্ত ■ জাতীয় মহিলা পার্টির সভানেত্রী সালমা, সম্পাদিকা নাজমা ■ রাখাইনে তুমুল সংঘর্ষ, সেনাবাহিনীর বিমান হামলা ■ ২৫ দিনে হাসপাতালে ৪৫ সহস্রাধিক ডেঙ্গু রোগী ■ খেলাপি ঋণ এখনই কমার সুযোগ নেই ■ রাতের অন্ধকারে জামালপুর ত্যাগ করেছেন ডিসি ■ কেড়ে নেয়া হচ্ছে সেই ডিসির শুদ্ধাচার সনদ ■ কিশোর গ্রুপ স্টার বন্ডের ১৭ সদস্যের কারাদণ্ড
বগুড়া এডিস মশা নিধনে পুলিশের কন্ট্রোল রুম চালু
জিএম মিজান, বগুড়া
Published : Saturday, 10 August, 2019 at 12:20 AM

বগুড়ায় ডেঙ্গু প্রতিরোধে এগিয়ে আসুন স্লোাগান নিয়ে রাস্তায় নেমেছেন বগুড়া জেলা পুলিশ। শুধু তাই নয়, আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি যে কোনো স্থানে মশার উপদ্রব দেখা দিলে পুলিশের কন্ট্রোল রুমের এই নাম্বারে ০১৭৪১-০৯৮৭০০ ফোন দিলে ফগার মেশিন নিয়ে সেখানে হাজির হবে পুলিশ। এমন এক ঘোষণা দিয়েছেন বগুড়া জেলার জনবান্ধব ও সুযোগ্য পুলিশ সুপার জনাব আলী আশরাফ ভুঞা বিপিএম। শুক্রবার বেলা ১১টায় বগুড়া শহরের সাতমাথায় ডেঙ্গু প্রতিরোধে দুই সপ্তাহব্যাপী এডিস মশা নিধন কর্মসূচির উদ্বোধন কালে তিনি এ ঘোষণা দেন। 

পুলিশ সুপার বলেন, এডিস মশার লার্ভা যদি ২৪ ঘণ্টার মধ্যে ধ্বংস করা যায় তাহলে ডেঙ্গু ছড়াবে না, আর এই অভিযানে ৪৫টি ফগার মেশিন ও স্প্রে মেশিনের মাধ্যমে জেলার ১২টি উপজেলায় এডিস মশা নিধন অভিযান চলবে। জেলার সকল থানার ওসি ও অন্যান্য পদমর্যাদার অর্ধশতাধিক কর্মকর্তা অংশ নেন। এর আগে জেলার বিভিন্নস্থানে ডেঙ্গু রোধে করণীয় এবং আক্রান্তদের চিকিৎসার ব্যাপারে পরামর্শমূলক প্রচারণা লিফলেট বিতরণ করা হয়। এরপর ১২টি থানার ওসিদের মাধ্যমে ফগার মেশিন পৌঁছানোর ব্যবস্থা করা হয়েছে। উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার সফিজ উদ্দিন,মোকবুল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল সনাতন চক্রবর্তী, অতিরিক্ত পুলিশ সুপার হেডকোয়ার্টার তাপস কুমার পালসহ বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগণ।

দেশসংবাদ/প্রতিনিধি/এসআই

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft