ঢাকা, বাংলাদেশ || সোমবার, ১৯ আগস্ট ২০১৯ || ৪ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ এবার এফআর টাওয়ারের মালিক ফারুক গ্রেফতার ■ মানুষের ওপর দমন-পীড়ন বন্ধ করতে প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান ■ রোহিঙ্গা প্রত্যাবাসনে প্রস্তুত বাংলাদেশ ■ বঙ্গবন্ধু হত্যায় জিয়া নয়, আ. লীগ নেতারা জড়িত ■ সাংবাদিক ছাড়া গণমাধ্যম মালিকরা অস্তিত্বহীন ■ নবম ওয়েজ বোর্ড নিয়ে আপিলের আদেশ মঙ্গলবার ■ অবশেষে জিব্রাল্টার ছাড়ল সেই ইরানি ট্যাংকার ■ ডেঙ্গু দমন নিয়ে অসন্তোষ হাইকোর্টের ■ ঢাকা মেডিকেলে দু'পক্ষের ব্যাপক সংঘর্ষ, আহত ২০ ■ ফিলিস্তিনে ইসরাইলের রকেট হামলা ■ ঘুষ প্রদানকারীদের বিরুদ্ধেও ব্যবস্থা নিতে হবে ■ কাশ্মীরিদের ওপর অত্যাচার চালানো হচ্ছে
বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ পর্তুগাল নর্থ'র মেয়াদোত্তীর্ন কমিটি বিলুপ্ত
দেশসংবাদ, পর্তুগাল
Published : Saturday, 10 August, 2019 at 11:55 AM

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ পর্তুগাল নর্থ'র বর্তমান কমিটির মেয়াদোত্তীর্ন হওয়ায় এক বিশেষ আলোচনা সভার আয়োজন করা হয়। এই উপলক্ষে গত মঙ্গলবার আটলান্টিক মহাসাগর তীরে অবস্থিত পর্তুগালের প্রাচীন বন্দর নগরী পর্তুর প্রাণ কেন্দ্রের স্থানীয় রেস্টুরেন্ট "এমবাইসাদরে" এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পর্তুগালের পর্তু শহরের স্থানীয় সরকারের মাননীয় প্রতিনিধি Mr. António José Fonseca ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পর্তুগালের পর্তুর বিশিষ্ট আইনজীবী Mr Carlos quaresma। সসময় আরও উপস্থিত ছিলেন পর্তু ও লন্ডন থেকে আগত বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশী ও তাদের পরিবারবৃন্দ।

পূর্ব নির্ধারিত অনুষ্ঠানে জাঁকজমকপূর্ণ পরিবেশে সংগঠনের সকল সন্মানীত সদস্যদের উপস্থিতিতে অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক জনাব কাজল আহমেদ। কার্যকরী পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব ফারুক হোসাইন, সিনিয়র সহ-সভাপতি জনাব ইদ্রীস মাতবর, সহ-সভাপতি জনাব আবুল দেওয়ান মবিন, কোষাদক্ষ জনাব মোহাম্মদ রাকিব, জনাব মজিবর রহমান, জনাব আব্দুল হাই, জনাব হাবিবুর রহমান, জনাব মাফিক ইসলাম, জনাব মোহাম্মদ সাইফুল হাসান, জনাব চঞ্চল মাহমুদ, সা: সম্পাদক জনাব আব্দুল রাজ্জাক, জনাব মনির সোহেল, জনাব গোলাম রব্বানী সহ উপস্থিত নেত্রীবৃন্দ।

উপস্থিত সকলে তাদের মুল্যবান বক্তব্যের মাধ্যমে বিগত কমিটির অর্জিত বিভিন্ন সাফল্যের কথা তুলে ধরেন এবং বিলুপ্ত কমিটিকে তাদের সার্বিক কর্মকান্ডের জন্য অভিনন্দন জানান।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে উপস্থিত সকলের মতামত পর্যালোচনা করে, সংগঠনের পবিত্র সংবিধানের শর্ত এবং গনতান্ত্রিক ধারার প্রতি শ্রদ্ধা রেখে মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত করার অনুরোধ করেন বর্তমান সভাপতি জনাব ফারুক হোসাইন ও সাধারণ সম্পাদক জনাব কাজল আহমেদ সহ উপস্থিত নেত্রীবৃন্দ।

পরবর্তীতে কার্যকরী পরিষদের সদস্যদের সিদ্ধান্ত বাস্তবায়ন কল্পে, জনাব শরীফ ইসলাম সভাপতি এসেম্ব্যলি কমিটি, জনাব শরীফূল ইসলাম খোকন সেক্রেটারি ও জনাব নজরুল ইসলাম সংবিধানের স্বীকৃত বিধান বলে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ পর্তুগাল নর্থ এর বিগত কমিটির মেয়াদ উত্তীর্ণ সাপেক্ষে বিলুপ্ত ঘোষণা করেন ও সকল দায় দায়িত্ব বুঝে নেন।

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ পর্তুগাল নর্থ এর সকল সদস্যদের প্রতি বক্তব্যে, জনাব শরীফ ইসলাম, শরীফূল ইসলাম খোকন ও নজরুল ইসলাম সংগঠনের জন্য সল্প সময়ের মধ্যে পরবর্তী একটি পূর্ণাঙ্গ কমিটি গঠনে সকল সন্মানীত সদস্যদের সার্বিক সহযোগিতা কামনা করেন। পরে নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

দেশসংবাদ/প্রতিনিধি/আলো

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
সম্পাদকীয় কার্যালয়
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল, ঢাকা-১০০০, বাংলাদেশ।।
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft