ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৬ আগস্ট ২০১৯ || ১১ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ ভয়াবহ বন্যায় সুদানে ৬২ জনের প্রাণহানি ■ জম্মু-কাশ্মীর নিয়ে বৈঠকে বসছেন মোদি-ট্রাম্প ■ প্রকল্পের মেয়াদ বাড়লেও নিরক্ষরতা পিঁছু ছাড়ছে না ■ ভারতের মোকাবিলায় প্রস্তুত পাকিস্তানি সেনারা ■ ডাকসুর অচলাবস্থার জন্য ছাত্রলীগ দায়ী ■ রুমিন হয়তো শিগগির বিয়েশাদি করবেন, তাই তার একটা প্লট দরকার ■ ভিটেবাড়ি ফেরত না দিলে মিয়ানমারে যাবে না রোহিঙ্গারা ■ সৌদির বিমান ঘাঁটিতে ড্রোন হামলা ■  রাষ্ট্রায়ত্ত ব্যাংকগুলোকে আর মূলধন দেবে না সরকার ■  পাবলিক বিশ্ববিদ্যালয়ে শিক্ষক নিয়োগ-পদোন্নতির নীতিমালা চূড়ান্ত ■ জাতীয় মহিলা পার্টির সভানেত্রী সালমা, সম্পাদিকা নাজমা ■ রাখাইনে তুমুল সংঘর্ষ, সেনাবাহিনীর বিমান হামলা
জামালপুরে নৌকা ডুবি ঘটনায় মহিলার লাশ উদ্ধার
ওসমান হারুনী,জামালপুর
Published : Saturday, 10 August, 2019 at 12:02 PM

জামালপুরের দেওয়ানগঞ্জে যমুনা নদীতে নৌকাডুবি ঘটনার তিনদিনপর বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলা থেকে শক্রবার এক মহিলার লাশ উদ্ধার হয়েছে।

গত বুধবার রাতে দেওয়ানগঞ্জ চুকাইবাড়ী ইউনিয়ন পরিষদ থেকে ভিজিএফের চাল নিয়ে যমুনার ওপাড় দূর্গম চরাঞ্চল চর হলকা হাবড়াবাড়ী গ্রামে ইঞ্জিন চালিত নৌকা ফেরার পথে মধ্যনদীতে নৌকা ডুবির ঘটনা ঘটে। নৌকায় ৩০জন যাত্রী ছিল। শুক্রবার দেওয়ানগঞ্জ থেকে প্রায় ৭০কিলোমিটার ভাটিতে বগুড়ার সারিয়াকান্দি উপজেলার যমুনানদীর পাতালবাড়ীর চর থেকে চর হলকা হাবড়াবাড়ী গ্রামের মজিবুর রহমানের স্ত্রী রেজিয়া খাতুন (৪৫) এর লাশ থেকে উদ্ধার করা হয়। বিষয়টি নিহতের চাচাত ভাই চুকাইবাড়ী ইউপি সদস্য আবুল কালাম আজাদ মেম্বার নিশ্চিত করেছেন। এর আগের দিন চর হলকা হাবড়াবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর শিক্ষার্থী মমতাবিথি (৭) সারিয়াকান্দির চন্দন বাইসা ঘুঘুমারি থেকে জীবিত উদ্ধার করা হয়। শিশুটি বর্তমানে সুস্থ্য আছেন বলে তার পরিবাররা জানান। ৩০জন যাত্রীর মধ্যে ২৪জন উদ্ধার হলেও ৬জন নিখোঁজ ছিল।

নিখোঁজদের মধ্যে একজন মহিলার লাশ উদ্ধার হয়েছে। নিখোঁজদের সন্ধানে স্বজনরা যমুনার ভাটি এলাকায় খোজাখুজি অব্যাহত রেখেছেন।

এব্যাপারে দেওয়ানগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এনামুল হাসান জানান. নৌকাডুবির ঘটনায় নিহত পরিবারকে ২০হাজার টাকা সহায়তা করা হবে।

দেশসংবাদ/প্রতিনিধি/আলো

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft