ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯ || ৮ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ সারেদেশে বজ্রপাতে নিহত ১২ ■ রাখাইনে প্রবেশ করতে চায় ইউএনএইচসিআর ■ এমপির পছন্দের ব্যক্তিই হবেন শিক্ষাপ্রতিষ্ঠানের সভাপতি ■ ডিসেম্বরের মধ্যে প্রাথমিকে আরো ২০ হাজার শিক্ষক নিয়োগ ■ রোহিঙ্গাদের ফেরত না যাওয়ার নেপথ্যে রয়েছে যার প্রভাব ■  ভারতের সঙ্গে কোনো আলোচনা নয় ■ বঙ্গবন্ধুর সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছিলেন জিয়াউর রহমান ■ বাংলাদেশের অশুভ শক্তিকে পরাভূত করতে হবে ■ ডেঙ্গুতে আক্রান্ত ৯৪ ডাক্তার ও ৩০০ স্বাস্থ্যকর্মী ■ তিনদিনে ৬৫৮ বাড়িতে অভিযান, ডেঙ্গু পাওয়া গেছে ৫৬ বাড়িতে ■ ভারত নয় পাকিস্তান যুদ্ধের চেষ্টা করছে ■ ছুটিতে গেলেন সেই তিন বিচারপতি
ভিজিএফের ২ হাজার ১শত ১০ বস্তা চাল ব্যবসায়ীদের গোডাউন
আব্দুর রশিদ শাহ,নীলফামারী
Published : Saturday, 10 August, 2019 at 2:23 PM, Update: 10.08.2019 2:32:44 PM

নীলফামারী জলঢাকায়  কালো বাজারের সময় ঈদুল আজহার ভিজিএফের ২ হাজার ১শত ১০ বস্তা চালসহ একটি ট্রাক আটক করেছে প্রশাসন । শুক্্রবার বিকালে জলঢাকা মুদি পাড়ায়  চাল ব্যবসায়ী সিরাজুল ইসলাম পাখা গোডাউন ৫৩০ বস্তা ও বাজারের সাথে  গরুহাটির আমজাদের গোডাউন থেকে ১ হাজার ৫৮০ বস্তা সরকারী সীল যুক্ত চাল উদ্ধার করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে  উপজেলার নির্বাহী অফিসার মোঃ সুজা উদ-দৌলার নের্তৃত্বে অভিযান চালিয়ে গোডাউন দুটি সিলগালা করে ট্রাকটি থানায় প্রেরন করেন । উপজেলা প্রকল্প বাস্তবয়ান কর্মকতা ময়নুল হক বাদি হয়ে আজ সকালে একটি মামলা করেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার অফিসার মোঃ সুজা উদ-দৌলা বলেন কিছু অসাধু ব্যবসায়ীরা সরকারি মাল ক্রয় করে অবৈধ প্রক্রিয়ায় গোডাউন জাত করেছেন। তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। উল্লেখ্য যে  জলঢাকার ১১টি ইউনিয়নে ও একটি পৌরসভায় ৭৮ হাজার পরিবারে মাঝে ১৫কেজি করে  ১ হাজার ১৭০মে. টন ঈদ-উল-আযহার ভিজিএফ কাডের্র চাল বিতরণ কার্যক্রম চলছে। জলঢাকা উপজেলা প্রকল্প বাস্তবয়ান কর্মকর্তা ময়নুল হক,বলেন তদন্ত সাপেক্ষেদোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।  

দেশসংবাদ/প্রতিনিধি/আলো

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft