ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯ || ২৯ অগ্রহায়ণ ১৪২৬
শিরোনাম: ■ প্রতি কেজি পেঁয়াজের বিমানভাড়া ১৫০ টাকা! ■ যুক্তরাজ্যে সংখ্যাগরিষ্ঠতার পথে জনসনের দল কনজারভেটিভ ■ আগুনে আহতদের ৫০ হাজার করে দিলো শ্রম মন্ত্রণালয় ■ মিয়ানমারকে বিশ্বাস করা যায় না ■ আর সান্ধ্যকালীন কোর্সে ভর্তি নেবে না জবি ■ রংপুরে ১৪১ জন মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ ■ খালেদাকে ১৭ বছর জেল খাটতে হবে ■ পা ছুঁয়ে সালাম করতেই এনামুরকে যা করলো নূর ■ বিএনপি কর্মী ভেবে পুলিশকে পেটালেন ওসি ■ আসামে কারফিউ ভেঙে বিক্ষোভ, পুলিশের গুলিতে নিহত ৩ ■ বড় দিন ও থার্টি ফার্স্টে উন্মুক্ত স্থানে গানবাজনা নয় ■ পাঁচ বছরের মধ্যে তৃতীয় দফায় ভোট দিচ্ছেন ব্রিটিশরা
ডেঙ্গু মশা নিধনে সবার সহযোগীতা চান কুড়িগ্রামের এসপি
এজি লাভলু, কুড়িগ্রাম
Published : Saturday, 10 August, 2019 at 4:00 PM

ডেঙ্গু মশা নিধনে সবার সহযোগীতা চান কুড়িগ্রামের এসপি

ডেঙ্গু মশা নিধনে সবার সহযোগীতা চান কুড়িগ্রামের এসপি

ডেঙ্গু মশা নিধনে কুড়িগ্রাম জেলা পুলিশ নানান উদ্যোগ নিয়েছে। সামাজিক যোগাযোগের মাধ্যমে সচেতনতা মুলক বক্তৃতা  প্রচার, লিফলেট বিতরণ ছাড়াও স্কুল, কলেজ, মাদ্রাসা, হাট-বাজার ও পাড়া মহল্লায় যেখানেই জনতার সমাবেশ সেখানেই চালানো হচ্ছে সচেতনতা মুলক প্রচারণা।

আজ ১০ আগস্ট শনিবার সকালে পুলিশ লাইন থেকে মশা নিধন কর্মসূচির উদ্বোধন করেন কুড়িগ্রাম পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান। পুলিশ লাইনে মশক নিধন করে শহরে একটি সুসজ্জিত র‌্যালী বের হয়।  মাইকে প্রচারণা, পথচারী ও দোকানঘর গুলোতে লিফলেট বিতরণ করার মনোরম দৃশ্য অন্যদিকে ফকার দিয়ে নিধন সবার নজরকারে।  

র‌্যালী শেষে কেন্দ্রীয় শহিদ মিনার চত্বরে সমাবেশ অনুষ্টিত হয়। ডেঙ্গু  মশা নিধনে  সবার সহযোগীতা চেয়ে আলোচনা করেন পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান, প্রেসক্লাব সভাপতি এডভোকেট আহসান হাবীব নীলু, সম্পাদক খ,ম, আতাউর রহমান বিপ্লব, জেলা ছাত্রলীগ সভাপতি রাকিব, সাধারণ সম্পাদক রনি ও সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজুর রহমান প্রমুখ।

ডেঙ্গু মশা নিধনে সবার সহযোগীতা চান কুড়িগ্রামের এসপি

ডেঙ্গু মশা নিধনে সবার সহযোগীতা চান কুড়িগ্রামের এসপি

সকল শ্রেণী পেশার আম জনতার প্রতি আহবান জানিয়ে পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বলেন, জনসাধারনের প্রতি অনুরোধ সবাই ডেঙ্গু মশা নিধনে এগিয়ে আসুন। প্রত্যেকের বাসা বাড়ীর আংগিনা, ছাদ ও ফুলের টপ শুকনা রাখুন। প্রতিনিয়ত খেয়াল রাখবেন যেনো পানি জমতে না পারে। কারো এলাকায় মশার উপদ্রব বাড়লে পুলিশকে অবহিত করুন। আমরা সকলের সহযোগীতা কামনা করছি। মশার উপদ্রব শেষ না পযন্ত পুলিশের অভিযান চলবে।

দেশসংবাদ/প্রতিনিধি/আলো


আরও সংবাদ   বিষয়:  ডেঙ্গু মশা   কুড়িগ্রাম  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft