ঢাকা, বাংলাদেশ || রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯ || ১ পৌষ ১৪২৬
শিরোনাম: ■ ভারতের সঙ্গে সম্পর্কের টানাপোড়েন চাই না ■ ভারত থেকে কেউ অনুপ্রবেশ করলে ফেরত পাঠানো হবে ■ ১০৭৮৯ রাজাকারের তালিকা প্রকাশ ■ উত্তাল পশ্চিমবঙ্গে বাস-ট্রেনে আগুন ■ দুই মন্ত্রীর ভারত সফর বাতিল নিয়ে যা বলছেন এইচটি ইমাম ■ কাশ্মীরে পাক বাহিনীর গুলিতে ২ ভারতীয় সেনা নিহত ■ পাবনায় সড়ক দূর্ঘটনায় জামাই-শ্বশুড় নিহত, আহত ২ ■ সু চিকে ‘সাধু’ তৈরির নেপথ্যে পশ্চিমা বিশ্ব ■ এনআরসি-সিএবি রুখতে গণআন্দোলনের ডাক ■ রাজ্যে রাজ্যে বিক্ষোভে উত্তাল ভারত ■ হাসছে টোরি, ভাঙছে লেবার পার্টি ■ বিক্ষোভে উত্তাল পশ্চিমবঙ্গ, রেলস্টেশনে আগুন
রাজধানীতে ‘কিশোর গ্যাং’র ২৪ সদস্য আটক
দেশসংবাদ, ঢাকা
Published : Saturday, 10 August, 2019 at 10:03 PM, Update: 11.08.2019 12:42:55 AM

রাজধানীতে ‘কিশোর গ্যাং’র ২৪ সদস্য আটক

রাজধানীতে ‘কিশোর গ্যাং’র ২৪ সদস্য আটক

রাজধানীর মিরপুর থেকে ড্যান্ডি সেবনরত অবস্থায় কিশোর গ্যাং-এর ২৪ সদস্যকে আটক করেছে র‌্যাব-৪। শনিবার দুপুরে মিরপুর-১, শাহআলী মাজার রোডসহ বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়।

আটকদের মধ্যে ১৯ জনকে ছয় মাসের জন্য কিশোর সংশোধন কেন্দ্রে পাঠানো হয়েছে। আর অপর ৫ জনের প্রত্যেককে ছয় মাস করে কারাদণ্ড প্রদান করে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ম্যাজিস্ট্রেট নিজাম উদ্দীন আহমেদ।

ম্যাজিস্ট্রেট জানান, দীর্ঘদিন ধরে অভিযোগ পাওয়া যাচ্ছিল কিশোর গ্যাং-এর ওই সদস্যদের বিরুদ্ধে। অভিযোগ পেয়ে আমরা নজরদারিতে রেখেছিলাম। শনিবার দুপুরে অভিযান চালিয়ে ড্যান্ডি সেবনরত অবস্থায় কয়েকজনকে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে অন্যদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ছোট ছোট ব্লেড পাওয়া যায়। ব্লেড দিয়ে তারা রাতে নির্ঝন স্থানে পথচারী ও যাত্রীদের কাছ থেকে চুরি, ছিনতাই করে বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছে।

তিনি আরও জানান, আটকদের মধ্যে কয়েকজন প্রাপ্তবয়স্ক। তারা ড্যান্ডি ছাড়াও গাঁজাসহ বিভিন্ন মাদকসেবন করত। এ ছাড়া আটকরা সবাই সংঘবদ্ধ হয়ে চুরি, ছিনতাই করে আসছিল। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আটকদের মধ্যে ১৯ জনকে কিশোর সংশোধন কেন্দ্রে পাঠানো হয় ও পাঁচজনকে ছয় মাসের কারাদণ্ড প্রদান করা হয়।

দেশসংবাদ/আলো


আরও সংবাদ   বিষয়:  কিশোর গ্যাং  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft