ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯ || ৭ অগ্রহায়ণ ১৪২৬
শিরোনাম: ■ অপপ্রচারে কান দেবেন না ■  বিএনপি নেতাদের বাড়ি ঘেরাও হচ্ছে না কেন ■ সিরিয়ায় সরকারি বাহিনীর হামলায় শিশুসহ নিহত ১৮ ■ রিজার্ভের অর্থ দিয়ে কেনা হচ্ছে দুই উড়োজাহাজ ■ ছোট ভাই প্রেসিডেন্ট, বড় ভাই প্রধানমন্ত্রী ■ আন্তর্জাতিক বিচার আদালতে লড়বেন সু চি ■ পাকিস্তান থেকে বিমানে আসল পেঁয়াজের প্রথম চালান ■ রাজধানী সুপার মার্কেটের আগুন নিয়ন্ত্রণে ■ রাজধানী সুপার মার্কেটে ভয়াবহ আগুন (ভিডিও) ■ ঢাকা-চট্টগ্রাম-সিলেট মহাসড়কে যান চলাচল স্বাভাবিক ■ রাজধানীতে বন্দুকযুদ্ধে মাদকবিক্রেতা নিহত ■ পেঁয়াজ, লবণ ও চাল নিয়ে ষড়যন্ত্রকারীরা রেহাই পাবে না
বগুড়ার বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত ৫
জিএম মিজান, বগুড়া :
Published : Saturday, 10 August, 2019 at 11:51 PM

বগুড়ার বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত ৫

বগুড়ার বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত ৫

বগুড়ার মাটিডালী বিমানমোড় এলাকায় ফ্রিজবাহী ট্রাক ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এঘটনায় উভয় গাড়ীর আহত হয়েছেন অন্তত ৫ জন। এদের মধ্যে ২ চালকের অবস্থা আশংকাজনক। বগুড়ার মাটিডালী বিমানমোড় ঢাকা-রংপুর মহাসড়কের এম এইচ খান এন্ড পার্টনার পেট্রোলপাম্পের সামনে শনিবার বৈকাল ৫ টায় এ দূর্ঘটনা ঘটে। বাসটি মহাসড়ক থেকে ছিটকে খাদে পড়ে যায়। বাস- ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। 

এঘটনায় আহতদের পরিচয় তাৎক্ষণিক ভাবে নিশ্চিত করা যায়নি। দূর্ঘটনার পর আহত ব্যক্তিদের উদ্ধার করে টিএমএসএস রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতাল ও বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হয়। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, খান পরিবহন নামের যাত্রীবাহী বাসটি গাইবান্ধা থেকে ঢাকায় যাচ্ছিল। এ সময় বিপরীতমুখী রংপুরগামী একটি ফ্রিজ বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। খান পরিবহন নামের বাসটি বেপরোয়া চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা জানিয়েছেন। দূর্ঘটনার পর উভয় গাড়ি মহাসড়কের দুই পাশে ছিটকে পড়ে। এ সময় মহাসড়কে যানজট সৃষ্টি হয়। পরে গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশ এসে সড়ক যানজট মুক্ত করে দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক আটক করে তাদের হেফাজতে নেয়। সদর উপজেলা ফায়ার সার্ভিসের ট্রিম লিডার মোঃ রফিকুল ইসলাম এ প্রতিবেদক-কে বলেন, বাস- ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চালক হেলপার সহ ৫জন আহত হয়েছে। 

এদের মধ্যে ২জনের অবস্থা আশংকাজনক। দুর্ঘটনার পর স্থানীয় লোকজনের সহায়তায় আহত ব্যক্তিদের উদ্ধার করে স্থানীয় টিএমএসএস রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতাল ও বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হয়। বাসটিতে কোন যাত্রী না থাকায় বড় ধরণের হতাহতের কোন ঘটনা ঘটেনি।

দেশসংবাদ/প্রতিনিধি/এসআই


আরও সংবাদ   বিষয়:  বাস-ট্রাক   মুখোমুখি সংঘর্ষ  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft