ঢাকা, বাংলাদেশ || সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ || ১ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ ছাত্রলীগকে ১ কোটি টাকা ঈদ সালামি দিয়েছেন ভিসি ■ ভারত মহাসাগরে চীনের ৭ যুদ্ধজাহাজ ■ কতগুলো লক্ষ্য স্থির করে এগিয়ে যাচ্ছি ■ যে কারণে পেঁয়াজের বাজার অস্থিতিশীল ■ ১০ হাজার স্থাপনায় অভিযান চালিয়ে ২৬ টিতে পওয়া গেছে এডিস মশা ■ সিনেট থেকে পদত্যাগ চেয়ে শোভনের আবেদন ■ মেট্রোরেলের নিরাপত্তায় পুলিশ ইউনিট গঠনের নির্দেশ ■ ফেরাউন-নমরুদ-হিটলার টিকতে পারেনি, আপনারাও পারবেন না ■ যত বড় নেতাই হোক অপকর্ম করলে ছাড় নেই ■ ছাত্রলীগের নতুন সভাপতি-সম্পাদকের আনুষ্ঠানিক যাত্রা শুরু ■ এবার যুবলীগের পালা ■ নিজ দেশে ফিরতে চীনের সহযোগিতা চাইলেন রোহিঙ্গারা
এবার নরওয়েতে মসজিদে বন্দুকধারীর হামলা
দেশসংবাদ ডেস্ক
Published : Sunday, 11 August, 2019 at 12:37 AM, Update: 11.08.2019 10:40:45 AM

নরওয়ের একটি মসজিদে বন্দুকধারীর হামলায় একজন আহত হয়েছেন। দেশটির রাজধানী অসলোতে শনিবার বিকেলে এ হামলার ঘটনা ঘটে বলে ব্রিটিশ দৈনিক ডেইলি মিরর এক অনলাইন প্রতিবেদনে জানিয়েছে।

মিরর জানিয়েছে, অসলোতে যে মসজিদে হামলা হয়েছে সেটির নাম আল-নূর ইসলামিক সেন্টার। বন্দুকধারীর হামলায় যে ব্যক্তি আহত হয়েছেন তার অবস্থা কতটা আশঙ্কাজনক তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। প্রতিবেদন অনুযায়ী, বন্দুকধারী ব্যক্তিটি একজন শেতাঙ্গ। তার মাথায় ছিল হেলমেট এবং শরীরের ছিল বিশেষ এক ধরনের পোশাক।

নরওয়ের স্থানীয় দৈনিক বুদসটিক্কাকে ইফরান মুশতাক নামের এক প্রত্যক্ষদর্শী বলেছেন, ‘হেলমেট এবং ইউনিফর্ম পরিহিত একজন শ্বেতাঙ্গ বন্দুকধারীর হামলায় আমাদের একজনের গুলিবিদ্ধ হয়েছেন।’

রাজধানী অসলোর পুলিশ কর্তৃপক্ষ তাদের টুইটার পেজে এক বার্তার মাধ্যমে জানিয়েছেন, সেখানে বন্দুক হামলার ঘটনা ঘটেছে। তবে মসজিদে বন্দুক হামলার বিষয়ে বিস্তারিত কিছু জানায়নি তারা।

দেশসংবাদ/এসআই

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft