ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯ || ৭ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ সারেদেশে বজ্রপাতে নিহত ১২ ■ রাখাইনে প্রবেশ করতে চায় ইউএনএইচসিআর ■ এমপির পছন্দের ব্যক্তিই হবেন শিক্ষাপ্রতিষ্ঠানের সভাপতি ■ ডিসেম্বরের মধ্যে প্রাথমিকে আরো ২০ হাজার শিক্ষক নিয়োগ ■ রোহিঙ্গাদের ফেরত না যাওয়ার নেপথ্যে রয়েছে যার প্রভাব ■  ভারতের সঙ্গে কোনো আলোচনা নয় ■ বঙ্গবন্ধুর সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছিলেন জিয়াউর রহমান ■ বাংলাদেশের অশুভ শক্তিকে পরাভূত করতে হবে ■ ডেঙ্গুতে আক্রান্ত ৯৪ ডাক্তার ও ৩০০ স্বাস্থ্যকর্মী ■ তিনদিনে ৬৫৮ বাড়িতে অভিযান, ডেঙ্গু পাওয়া গেছে ৫৬ বাড়িতে ■ ভারত নয় পাকিস্তান যুদ্ধের চেষ্টা করছে ■ ছুটিতে গেলেন সেই তিন বিচারপতি
সরকার বেআইনি কাজে অভ্যস্ত হয়ে পড়েছে
দেশসংবাদ ডেস্ক
Published : Sunday, 11 August, 2019 at 1:33 PM, Update: 11.08.2019 4:08:49 PM

বেগম খালেদা জিয়া বাইরে থাকলে আওয়ামী লীগ যে অন্যায়গুলো করছে সেগুলোর বিরুদ্ধে আন্দোলন করতেন। এজন্য তাকে অন্যায়ভাবে আটক করে রাখা হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার সকালে ঠাকুরগাঁওয়ে তার নিজ বাসভবনে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে ফখরুল বলেন, এ সরকার অমানবিক এবং বেআইনি কাজে এতো অভ্যস্ত হয়ে পড়েছে যে তারা খালেদা জিয়ার অসুস্থতাও লক্ষ্য করছে না। ক্ষমতায় টিকে থাকার জন্য সমস্ত অনৈতিক কাজ করছে এ সরকার।

রাজনৈতিক উদ্দেশ্যে মিথ্যা মামলা দিয়ে খালেদা জিয়াকে আটক করে রাখা হয়েছে এমন আরও অভিযোগ তুলে তিনি বলেন, এ দেশের জণগণের কাছে সবচেয়ে জনপ্রিয় নেতা বেগম খালেদা জিয়া। দেশের মানুষের যে আশা আকাঙ্খা তার প্রতিনিধিত্ব করেন তিনি। অবিলম্বে তার মুক্তি দেয়া উচিত।

এসময় দেশ বাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানান মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আলোচনায় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি নূরে সাহাদাত স্বজন, পয়গাম আলী, সুলতান ফেরদৌস নম্র চৌধুরী, আনসারুল হক, থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদসহ জেলা ও উপজেলা বিএনপির নেতাকর্মীবৃন্দরা।


দেশসংবাদ/আলো

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft