ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯ || ৩০ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ পররাষ্ট্র মন্ত্রণালয়ে আগুন ■ ইসরাইলের বিমান হামলায় ২৩ ফিলিস্তিনি নিহত ■ ব্যাংকিং খাতে খেলাপি ঋণ এক লাখ ১৪ হাজার ৯৭ কোটি টাকা ■ ১৭ বিধায়ককে অযোগ্য ঘোষণা করল ভারতের সুপ্রিম কোর্ট ■ রোহিঙ্গা সমস্যার জন্য দায়ী জিয়াউর রহমান ■ দুদকের এজহার রেকর্ড করার ক্ষমতা চ্যালেঞ্জ করে রিট ■  ধাপে ধাপে জরিমানা নেবে ট্রাফিক পুলিশ ■ ৭টি বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন ■ কাশ্মীরে বাস দুর্ঘটনায় নিহত ১৬ ■ অটো ব্রেকে ইট দিয়ে ঘুমিয়ে ছিলেন তূর্ণার চালক ■ সৌদিতে নারীকর্মী না পাঠানোর দাবিতে উত্তপ্ত সংসদ ■ ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত
ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে পুলিশসহ নিহত ২
দেশসংবাদ, নারায়ণগঞ্জ
Published : Monday, 12 August, 2019 at 10:08 AM, Update: 12.08.2019 1:15:22 PM

ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে পুলিশসহ নিহত ২
নারায়ণগঞ্জের রূপগঞ্জে চট্টগ্রামগামী একটি লবণের ট্রাক ও ভুলতাগামী একটি যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক পুলিশ সদস্যসহ দুইজন নিহত হয়েছেন। এ সময় অজ্ঞাতামা আরও একজন আহত হন।

রোববার (১১ আগস্ট) দিবাগত ভোর রাতে গাজীপুর-মদনপুর বাইপাস সড়কের উপজেলার কালাদী এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন পুলিশ কনস্টেবল সায়মন ইসলাম দুর্জয় ও রাজধানীর মেরুল বাড্ডার স্বর্ণ ব্যবসায়ী নিশি কান্ত দাসের ছেলে শিপন চন্দ্র দাস।

ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে পুলিশসহ নিহত ২
কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ সার্জেন্ট পঙ্কজ চন্দ্র জানান, রাতে কালাদী এলাকায় চট্টগ্রামগামী একটি লবণের ট্রাকের সঙ্গে ভুলতাগামী যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে হয়। এতে পুলিশ সদস্য সায়মন ইসলাম দুর্জয় ও রাজধানীর স্বর্ণ ব্যবসায়ী শিপন চন্দ্র দাস নিহত হন। এ সময় আরও একজন আহত হন। তবে তার নাম-পরিচয় জানা যায়নি। এ ঘটনায় ট্রাকসহ ট্রাকের চালক সাইদুর রহমান হ্যাপী ও হেলপারকে আটক করা হয়েছে।

দেশসংবাদ/আলো


আরও সংবাদ   বিষয়:  নারায়ণগঞ্জ   ট্রাক-সিএনজির সংঘর্ষে   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft