ঢাকা, বাংলাদেশ || শনিবার, ১৯ অক্টোবর ২০১৯ || ৪ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ বাসা থেকে বাবা-মেয়ের গলাকাটা লাশ উদ্ধার, স্ত্রীসহ আটক ২ ■ শিগগিরই আবরার হত্যার চার্জশিট দেয়া হবে ■ নতুন মুখ আসবে ■ জিজ্ঞাসাবাদে অকপটে সব বলে দিচ্ছেন সম্রাট ■ যুবলীগের দায়িত্ব দিলে ভিসি পদ ছাড়বে ড. মিজান ■ নিষিদ্ধের পর আবারও চালু পাবজি গেম ■ দু'ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক-হেলপার নিহত ■ কে হচ্ছেন জামায়াতের নতুন আমির? ■ আ.লীগের ৪ সহযোগী সংগঠনে নেতৃত্বের দৌড়ে যারা ■ চট্টগ্রামের জহুর হকার্স মার্কেটে আগুন, ব্যাপক ক্ষয়ক্ষতি ■ আফগানিস্তানে মসজিদে বোমা হামলা, নিহত ৬২ ■ কাঁদলেন ও কাঁদালেন প্রধানমন্ত্রী
ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে পুলিশসহ নিহত ২
দেশসংবাদ, নারায়ণগঞ্জ
Published : Monday, 12 August, 2019 at 10:08 AM, Update: 12.08.2019 1:15:22 PM

নারায়ণগঞ্জের রূপগঞ্জে চট্টগ্রামগামী একটি লবণের ট্রাক ও ভুলতাগামী একটি যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক পুলিশ সদস্যসহ দুইজন নিহত হয়েছেন। এ সময় অজ্ঞাতামা আরও একজন আহত হন।

রোববার (১১ আগস্ট) দিবাগত ভোর রাতে গাজীপুর-মদনপুর বাইপাস সড়কের উপজেলার কালাদী এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন পুলিশ কনস্টেবল সায়মন ইসলাম দুর্জয় ও রাজধানীর মেরুল বাড্ডার স্বর্ণ ব্যবসায়ী নিশি কান্ত দাসের ছেলে শিপন চন্দ্র দাস।

কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ সার্জেন্ট পঙ্কজ চন্দ্র জানান, রাতে কালাদী এলাকায় চট্টগ্রামগামী একটি লবণের ট্রাকের সঙ্গে ভুলতাগামী যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে হয়। এতে পুলিশ সদস্য সায়মন ইসলাম দুর্জয় ও রাজধানীর স্বর্ণ ব্যবসায়ী শিপন চন্দ্র দাস নিহত হন। এ সময় আরও একজন আহত হন। তবে তার নাম-পরিচয় জানা যায়নি। এ ঘটনায় ট্রাকসহ ট্রাকের চালক সাইদুর রহমান হ্যাপী ও হেলপারকে আটক করা হয়েছে।

দেশসংবাদ/আলো


আরও সংবাদ   বিষয়:  নারায়ণগঞ্জ   ট্রাক-সিএনজির সংঘর্ষে   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft