ঢাকা, বাংলাদেশ || শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ || ২৩ অগ্রহায়ণ ১৪২৬
শিরোনাম: ■ তৃণমূলের চাপে কঠোর আন্দোলনে যাচ্ছে বিএনপি ■ রুম্পা হত্যা নাকি আত্মহত্যা করেছে, তদন্তে পুলিশ ■  রাজধানীর পাঁচ এলাকায় শনিবার থাকবেনা গ্যাস ■  ১৭ বাংলাদেশি জেলেকে ফেরত দিয়েছে মিয়ানমার ■ সম্পন্ন হলো সৃ‌জিত-‌মি‌থিলার বিয়ে ■ বিশ্বের অনেক দেশের তুলনায় আমরা মেধাবী ■ যে কারণে বাংলাদেশে আসতে চায় মোদি-প্রণব-সোনিয়া ■ বন্ধুত্বের মাধ্যমে বাংলাদেশ ও ভারত এগিয়ে যাবে ■ উকিলের হাতে গৃহবধু জোরপূর্বক ধর্ষণ ■ ডিসির স্ত্রীর পরিচয়ে অতঃপর... ■ উলিপুর সীমান্তে বিএসএফের গুলিতে ভারতীয় নাগরিক নিহত ■ পেঁয়াজ দিয়ে ভাড়া মেটালেন যাত্রী! ভিডিও ভাইরাল
অসুস্থ হয়ে হাসপাতালে সৌমিত্র চট্টোপাধ্যায়
দেশসংবাদ ডেস্ক
Published : Wednesday, 14 August, 2019 at 5:53 PM

অসুস্থ হয়ে হাসপাতালে সৌমিত্র চট্টোপাধ্যায়

অসুস্থ হয়ে হাসপাতালে সৌমিত্র চট্টোপাধ্যায়

কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় শ্বাসকষ্টজনিত কারণে হাসপাতালে ভর্তি হয়েছেন। বুধবার সকাল ৯টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভারতীয় গণমাধ্যম জি নিউজ প্রতিবেদনে জানিয়েছে, বুধবার সকালে গলফ গ্রিনের নিজ বাড়িতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন এই অভিনেতা। দ্রুত তাকে রুবি হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যরা। চিকিৎসক সুনিপ বন্দ্যোপাধ্যায়ের তত্ত্বাবধানে রয়েছেন সৌমিত্র।

হাসপাতাল সূত্র জানায়, শ্বাসকষ্টজনিত সমস্যা ও বার্ধক্যজনিত অসুস্থতা কারণে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শরীরে আয়োডিনের অভাবই ভোগাচ্ছে এই অভিনেতা। তার স্বাস্থ্যের বর্তমান অবস্থা বুঝতে একাধিক পরীক্ষা-নিরীক্ষা করতে হবে।

সৌমিত্র চট্টোপাধ্যায় একজন ভারতীয় বাঙালি চলচ্চিত্র অভিনেতা। তিনি বিখ্যাত চলচ্চিত্র পরিচালক সত্যজিৎ রায়ের ৩৪টি সিনেমার ভিতর ১৪টিতে অভিনয় করেছেন।

১৯৫৯ সালে তিনি প্রথম সত্যজিৎ রায়ের পরিচালনায় অপুর সংসার ছবিতে অভিনয় করেন। পরবর্তীকালে তিনি মৃণাল সেন, তপন সিংহ, অজয় করের মত পরিচালকদের সঙ্গেও কাজ করেছেন। সিনেমা ছাড়াও তিনি বহু নাটক, যাত্রা, এবং টিভি ধারাবাহিকে অভিনয় করেছেন। অভিনয় ছাড়া তিনি নাটক ও কবিতা লিখেছেন, নাটক পরিচালনা করেছেন। অসংখ্য পুরস্কার রয়েছে তার ঝুলিতে।

দেশসংবাদ/এনকে


আরও সংবাদ   বিষয়:  অসুস্থ   হাসপাতাল   সৌমিত্র চট্টোপাধ্যায়  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft