ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯ || ৮ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ সারেদেশে বজ্রপাতে নিহত ১২ ■ রাখাইনে প্রবেশ করতে চায় ইউএনএইচসিআর ■ এমপির পছন্দের ব্যক্তিই হবেন শিক্ষাপ্রতিষ্ঠানের সভাপতি ■ ডিসেম্বরের মধ্যে প্রাথমিকে আরো ২০ হাজার শিক্ষক নিয়োগ ■ রোহিঙ্গাদের ফেরত না যাওয়ার নেপথ্যে রয়েছে যার প্রভাব ■  ভারতের সঙ্গে কোনো আলোচনা নয় ■ বঙ্গবন্ধুর সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছিলেন জিয়াউর রহমান ■ বাংলাদেশের অশুভ শক্তিকে পরাভূত করতে হবে ■ ডেঙ্গুতে আক্রান্ত ৯৪ ডাক্তার ও ৩০০ স্বাস্থ্যকর্মী ■ তিনদিনে ৬৫৮ বাড়িতে অভিযান, ডেঙ্গু পাওয়া গেছে ৫৬ বাড়িতে ■ ভারত নয় পাকিস্তান যুদ্ধের চেষ্টা করছে ■ ছুটিতে গেলেন সেই তিন বিচারপতি
অসুস্থ হয়ে হাসপাতালে সৌমিত্র চট্টোপাধ্যায়
দেশসংবাদ ডেস্ক
Published : Wednesday, 14 August, 2019 at 5:53 PM

কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় শ্বাসকষ্টজনিত কারণে হাসপাতালে ভর্তি হয়েছেন। বুধবার সকাল ৯টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভারতীয় গণমাধ্যম জি নিউজ প্রতিবেদনে জানিয়েছে, বুধবার সকালে গলফ গ্রিনের নিজ বাড়িতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন এই অভিনেতা। দ্রুত তাকে রুবি হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যরা। চিকিৎসক সুনিপ বন্দ্যোপাধ্যায়ের তত্ত্বাবধানে রয়েছেন সৌমিত্র।

হাসপাতাল সূত্র জানায়, শ্বাসকষ্টজনিত সমস্যা ও বার্ধক্যজনিত অসুস্থতা কারণে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শরীরে আয়োডিনের অভাবই ভোগাচ্ছে এই অভিনেতা। তার স্বাস্থ্যের বর্তমান অবস্থা বুঝতে একাধিক পরীক্ষা-নিরীক্ষা করতে হবে।

সৌমিত্র চট্টোপাধ্যায় একজন ভারতীয় বাঙালি চলচ্চিত্র অভিনেতা। তিনি বিখ্যাত চলচ্চিত্র পরিচালক সত্যজিৎ রায়ের ৩৪টি সিনেমার ভিতর ১৪টিতে অভিনয় করেছেন।

১৯৫৯ সালে তিনি প্রথম সত্যজিৎ রায়ের পরিচালনায় অপুর সংসার ছবিতে অভিনয় করেন। পরবর্তীকালে তিনি মৃণাল সেন, তপন সিংহ, অজয় করের মত পরিচালকদের সঙ্গেও কাজ করেছেন। সিনেমা ছাড়াও তিনি বহু নাটক, যাত্রা, এবং টিভি ধারাবাহিকে অভিনয় করেছেন। অভিনয় ছাড়া তিনি নাটক ও কবিতা লিখেছেন, নাটক পরিচালনা করেছেন। অসংখ্য পুরস্কার রয়েছে তার ঝুলিতে।

দেশসংবাদ/এনকে

সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft