ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ || ৫ অগ্রহায়ণ ১৪২৬
শিরোনাম: ■ দাম কমতে শুরু করেছে পেঁয়াজের ■ বিদিশাকে নিয়ে প্রেসিডেন্ট পার্কে থাকতে এরিকের জিডি ■ লিবিয়ায় বিমান হামলায় ৫ বাংলাদেশি নিহত, আহত ১৫ ■ রাঙ্গামাটিতে জেএসএস’র দু’গ্রুপের গোলাগুলি, নিহত ৩ ■ কুষ্টিয়ায় মা-ছেলেকে শ্বাসরোধে হত্যা ■ লিফট ছিঁড়ে নিচে আমীর খসরুসহ ১২ বিএনপি নেতা ■ প্রথম দিনেই সংসদে তোপের মুখে বিজেপি (ভিডিও) ■ উপজেলা পর্যায় পর্যন্ত শুদ্ধি অভিযান চলতে থাকবে ■ যশোরে ১৮ রুটে বাস চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা ■ সাবেক ছাত্রলীগ নেতাদের সম্পদ অনুসন্ধান শুরু ■ জব্দই থাকছে মোরশেদ খান ও তার ছেলের ব্যাংক হিসাব ■ সড়ক আইন প্রয়োগে বাড়াবাড়ি না করার নির্দেশ
দিনাজপুরে যুবকের মাথা বিচ্ছিন্ন লাশ উদ্ধার
দেশসংবাদ ডেস্ক
Published : Wednesday, 14 August, 2019 at 7:15 PM

দিনাজপুরে যুবকের মাথা বিচ্ছিন্ন লাশ উদ্ধার

দিনাজপুরে যুবকের মাথা বিচ্ছিন্ন লাশ উদ্ধার

দিনাজপুরের খানসামায় নিজ শয়ন কক্ষেই খুন হয়েছেন গোলাপ হোসেন (২৭) নামে এক যুবক। পরে পৃথক স্থানে পুঁতে রাখা বিচ্ছিন্ন মাথা ও লাশ উদ্ধার করা হয়।

মঙ্গলবার খানসামা উপজেলার আলোকঝাড়ী ইউনিয়নের শুশুলী গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত গোলাপ হোসেন ওই গ্রামের মৃত আতিক ইসলামের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ঈদের দিন খাবার খেয়ে গোলাপ হোসেন নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন। পরদিন মঙ্গলবার অনেক বেলা হলেও তাকে উঠতে না দেখে পরিবারের লোকজন ঘরের ভেতরে রক্ত দেখতে পায়।

পরে এলাকার লোকজন খোঁজাখুঁজি করে বাড়ি থেকে প্রায় ৫শ’ গজ দূরে একটি পরিত্যক্ত স্থান থেকে পুলিশের সহায়তায় মাথাবিহীন লাশ উদ্ধার করে। এরপর বাড়ি থেকে প্রায় ২৫০ মিটার দূরে একইভাবে মাটিতে পুঁতে মাথা উদ্ধার করা হয়।

খানসামা থানার ওসি এসএম মোস্তাফিজুর রহমান জানান, সংবাদ পেয়ে বিকাল সাড়ে ৩টার দিকে নিহতের শয়নকক্ষসহ বিভিন্ন স্থান থেকে বেশ কিছু আলামত উদ্ধার করা হয়।

তিনি জানান, তাকে নিজ শয়নকক্ষেই গলা কেটে হত্যা করা হয়েছে। এই ঘটনায় তার সৎ মা, সৎ ভাইসহ ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে গোলাপ হোসেনের বড় বোন শাবানা খাতুন বাদী হয়ে গতকাল বুধবার থানায় খানসামা একটি হত্যা মামলা দায়ের করেছে।

দেশসংবাদ/এনকে


আরও সংবাদ   বিষয়:  দিনাজপুর   যুবক   মাথা বিচ্ছিন্ন   লাশ  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft