ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০ || ১০ মাঘ ১৪২৬
শিরোনাম: ■ দৈনিক সংগ্রামের সরকারি মিডিয়াভুক্তি বাতিল ■ রোহিঙ্গাদের সুরক্ষায় যে চার আদেশ ■ পাবলিক বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষার সিদ্ধান্ত ■ বাসাবাড়িতে নয়, শিল্পে গ্যাস দেবে সরকার ■ কোনভাবেই হজযাত্রীদের বিমান ভাড়া বাড়ানো যুক্তিযুক্ত হবে না ■ হাজীদের বিমান ভাড়া কমাতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা ■ আইসিজের সিদ্ধান্ত মিয়ানমার যেন এড়িয়ে যেতে না পারে ■ স্বর্ণদ্বীপে অপারেশন বিজয় গৌরব প্রত্যক্ষ করলেন প্রধানমন্ত্রী ■ ট্যাংকার বিমান বিধ্বস্তে ৩ মার্কিন নাগরিক নিহত ■ সিটি নির্বাচনে সুষ্ঠু ও নিরপেক্ষ কোন পরিবেশ দেখছি না ■ সীমান্তে ৩ বাংলাদেশিকে গুলি করে হত্যা ■ দৃশ্যমান হলো পদ্মা সেতুর ৩৩০০ মিটার
বিয়ের পরদিন থেকে বর নিখোঁজ
দেশসংবাদ ডেস্ক
Published : Sunday, 18 August, 2019 at 6:55 PM, Update: 23.08.2019 1:16:58 AM

বিয়ের পরদিন থেকে বর নিখোঁজ

বিয়ের পরদিন থেকে বর নিখোঁজ


শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় বিয়ের পরদিন শ্বশুরবাড়ি থেকে আল-আমিন (২৮) বর নিখোঁজ হয়ে গেছেন। ঈদুল আজহার পরদিন মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে আল-আমিনের সঙ্গে উত্তর তারাবুনিয়া ইউনিয়নের ছুরিরচর গ্রামের মানশরীফ খানের মেয়ে মাহাদিয়ার (১৮) বিয়ে হয়। বুধবার রাতে শ্বশুরবাড়ি থেকে আল-আমিন নিখোঁজ হন।

আল-আমিন (২৮) সখিপুর ইউনিয়নের বাহাউদ্দিন মুন্সিকান্দির বাসিন্দা মৃত আলী আহম্মেদ খানের ছেলে। তিনি পেশায় একজন গার্মেন্টস শ্রমিক।

আল-আমিনের পরিবার জানায়, স্থানীয় রীতি অনুযায়ী পরের দিন বুধবার স্বজনদের নিয়ে মাহাদিয়াদের বাড়িতে বেড়াতে যায় আল-আমিন। ওই দিন রাতের কোনো এক সময় শ্বশুরবাড়ি থেকে আল-আমিন নিখোঁজ হন।

বৃহস্পতিবার দুপুরে আল-আমিনের চাচা সোবহান খান সখিপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। তবে এ ঘটনা ৪দিন অতিবাহিত হলেও আল-আমিনের কোনো সন্ধান পাওয়া যায়নি।

আল-আমিনের ভগ্নিপতি আবদুল হক বলেন, আল-আমিন আমাদের জানিয়েছিল মাহাদিয়ার সঙ্গে অন্য এক ছেলের প্রেমের সম্পর্ক রয়েছে। বিয়ের রাতেও ওই ছেলেটির সঙ্গে মাহাদিয়ার কথা হয়েছিল। জানি না কী লেখা রয়েছে আল-আমিনের ভাগ্যে। আল-আমিন অত্যন্ত সরল মানুষ।

নববধূ মাহাদিয়া আক্তার বলেন, আমি ও আমার স্বামী ওই দিন একই ঘরে ঘুমিয়েছিলাম। পরে রাতে কোন্ সময় সে ঘর থেকে বেরিয়ে গেছে আমি জানি না। আর কোনো ছেলের সঙ্গে বর্তমানে আমার কোনো সম্পর্ক নেই, কথাও হয়নি। এ সব মিথ্যা কথা।

সখিপুর থানার ওসি মো. এনামুল হক বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। আল-আমিনকে উদ্ধার করতে আমাদের পক্ষ থেকে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি।

দেশসংবাদ/এনকে


আরও সংবাদ   বিষয়:  বিয়ে   বর   নিখোঁজ  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft